Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

দেশবাসীকে সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে সোচ্চার হতে হবে -ইউনাইটেড ইসলামী পার্টি

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত ওলামা সমাবেশে নেতৃবৃন্দ সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হবার আহŸান জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে; যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় কার্যকর হচ্ছে ঠিক তখনই চিহ্নিত যুদ্ধাপরাধীরা এ বিচার বানচাল ও উন্নতিকে বাধাগ্রস্ত করতে সন্ত্রাস, জঙ্গিবাদ, হত্যা ও গুম ও অরাজকতা সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। গতকাল সকালে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ইউনাইটেড ইসলামী পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইনের সভাপতিত্বে নেতৃবৃন্দ একথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি। আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ সোলাইমান হক জোয়ারদার ছেলুন এমপি, পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া, গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর রশিদ, মাওলানা আজিজুর রহমান বুলবুলি, মাওলানা মুফতী তাজুল ইসলাম ফারুকী, আরিফুর রহমান সিদ্দিকী ও মুফতী কামাল উদ্দিন জাহানপুরী।
নেতৃবৃন্দ বলেন, জঙ্গি ও সন্ত্রাস দমন করতে হলে প্রতিটি পাড়ায় মহল্লায় ইমাম ও মুসল্লিদের নিয়ে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী কমিটি গঠন করে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। জঙ্গি ও সন্ত্রাসী দমনের নামে যেন অহেতুক কোন নিরপরাধ মানুষ হয়রানির শিকার না হয় সে দিকেও সজাগ দৃষ্টি রাখতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশবাসীকে সন্ত্রাস ও জঙ্গিবাদীর বিরুদ্ধে সোচ্চার হতে হবে -ইউনাইটেড ইসলামী পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ