Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ছাত্রদলের করোনা হেল্প সেন্টার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা হেল্প সেন্টার ও অক্সিজেন-ঔষধ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমেদের বাড়িতে এ কার্যক্রমের উদ্ধোধন করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন। এ সময় প্রধান বক্তা হিসেবে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি চট্টগ্রাম বিভাগীয় টিমের প্রধান সমন্বয়ক কে এম এস মুসাব্বির শাফি।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আতাউর রহমান পাভেলের সভাপতিত্বে ও সদস্য সচিব আরিফল হকের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন,সেবা কার্যক্রমের সমন্বয়ক নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মো.নোমান, নোয়াখালী জেলা ছাত্রদল নেতা ইমরান হোসেন সাগর, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মো. এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকের হোসেন সুমন,সাধারণ সম্পাদক মো.সাহাব উদ্দিন, কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্যাহ ইমন, সাধারণ নুর উদ্দিন রুবেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদলের করোনা হেল্প সেন্টার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ