Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজৈরে পলাতক আসামি আটক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের রাজৈরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য যাচ্চু শেখকে আটক করেছে পুলিশ। গতকাল সকালে তাকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। যাচ্চু উপজেলার টেকেরহাট বন্দরের ঘোষালকান্দি গ্রামের মৃত ফজলু শেখের ছেলে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান জানান, টেকেরহাট বাসস্ট্যান্ডে গত বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে যাচ্চুকে আটক করা হয়। সে ইজিবাইক চুরি মামলার এজাহার নামীয় পলাতক আসামি। এর আগে আরও ৩ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এই মামলার মোট আসামি ৫ জন। পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আমরা আটককৃত আসামিকে আদালতে প্রেরণ করেছি। আরেক জনকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৬ জুলাই সকালে শিবচর থেকে ইজিবাইক চালিয়ে লোকজন নিয়ে রাজৈরে আসে ইসমাইল। তারপর টেকেরহাট নজরুল ক্লাবের সামনে রেখে খাবার খেতে যায়। ফিরে এসে দেখেন তার ইজিবাইকটি চুরি হয়ে গেছে। পরে ওই ইজিবাইকের মালিক শিবচরের চর কামালকান্দি এলাকার শাজাহান খানের ছেলে ইসমাইল খান বাদী হয়ে গত ১৬ জুলাই দুপুরে থানায় এসে মামলা করে। এরই সূত্র ধরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাসলা গ্রামের মন্টু শিকদারের ছেলে কামাল শিকদার ও তার সহযোগী রাজৈর উপজেলার হৃদয়নন্দি এলাকার মৃত রুস্তম সরদারের ছেলে সুলতান সরদার এবং একই উপজেলার বেপাড়ী পাড়া এলাকার রুহুল আমিন বেপারীর ছেলে ইয়াসিন আরাফাতকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলাতক আসামি আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ