Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

অপহরণ মামলার ১ মাস পর কিশোরী উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বরিশালের উজিরপুর থেকে একমাস আগে অপহৃত কিশোরীকে গাজীপুর থেকে উদ্ধার ও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় গত বুধবার গাজীপুর জেলার শ্রীপুরের কেওয়া গ্রামের একটি বাড়ি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে গ্রেফতার করা হয় এক যুবককে।

জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন বলেন, গত ২৮ জুন উজিরপুরের বাহেরঘাট এলাকার এক ব্যক্তি তার মেয়েকে একই এলাকার দুই থেকে তিনজন পাচার ও ধর্ষণের উদ্দেশে অপহরণ করেছে বলে উজিরপুর থানায় অভিযোগ করে। এরপর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের তথ্য সংগ্রহ করা হয়। এর মধ্যে একজনের অবস্থান গাজীপুরে বলে শনাক্ত করে পুলিশ।

সেই সূত্র ধরে শ্রীপুরের একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই কিশোরী ও এক যুবককে পাওয়া যায়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অপহরণ মামলার এজাহারভুক্ত আসামিদের সঙ্গে ওই যুবকের কী সম্পর্ক, তা তদন্ত করা হচ্ছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ