Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ দেড় ঘণ্টা বন্ধ থাকবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

আজ শনিবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ থাকবে। সীতাকুন্ডের টেরিয়াইল উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফুটওভার ব্রিজের ডেকবিম বসানোর জন্য এই দেড় ঘণ্টা যানচলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সড়ক ও জনপদ বিভাগ।
সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. হাফিজুর রহমান জানান, ডেকবিম তোলার সময় যেন কোনও দুর্ঘটনা না ঘটে সেজন্যই ওই সময় মহাসড়কে যানচলাচল বন্ধ রাখা হবে। ডেকবিম তুলতে এত সময় হয়তো লাগবে না। এরপরও আমরা এই সময়টা ধরে নিয়েছি। যানচলাচল সাময়িক বন্ধ থাকবে বলে অসুবিধা সৃষ্টি হবে, এর জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।
জানা গেছে, প্রায় দুই কোটি টাকা ব্যয়ে এই ফুটওভার ব্রিজের কাজ গত মে মাসে শুরু হয়েছে। এ প্রসঙ্গে সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা বলেন, গত মে মাসে ফুটওভার ব্রিজটি নির্মাণের কাজ শুরু হয়। শনিবার ডেকবিম তোলার পর ১৫ থেকে ২০ দিনের মধ্যে এটির নির্মাণ কাজ শেষ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক

২৮ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ