Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

দুবাই বুর্জ আল খলিফায় টানা সাত দিন যাদের সাথে ছিলেন পরীমণি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১০:৫৬ এএম | আপডেট : ১১:২৬ এএম, ৭ আগস্ট, ২০২১

পরীমণিকে সাভারের বোট ক্লাবে নিয়ে যাওয়া তুহিন সিদ্দিকী অমির সঙ্গে গত এপ্রিলে দুবাই যান চিত্রনায়িকা পরীমণি। সেখানে ব্লু ওয়াটার আইল্যান্ড নামে একটি কৃত্রিম দ্বীপে অমির ফ্ল্যাটে থাকেন ১৭ দিন। দ্বীপটি দুবাইয়ের সবচেয়ে দামি জায়গা। সাধারণত সেখানে কোনো বাংলাদেশি ফ্ল্যাট কেনেন না। সেখানে ৪৫ লাখ ইউএই দিরহাম বা বাংলাদেশি টাকায় প্রায় ১১ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনেছিলেন অমি। সেখানেই দুজনের সখ্যতা গাঢ় হয়। দেশে ফিরে অমি পরীমণিকে সাভারের বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন। পরবর্তীতে পরীমণির শ্লীলতাহানির চেষ্টার মামলার আসামিও হন।
জানা গেছে, অমি মূলত দেশ থেকে মডেল বা অভিনেত্রীদের নিয়ে দুবাইতে বাংলাদেশি ব্যবসায়ী বা প্রভাবশালীদের মনোরঞ্জনের ব্যবস্থা করতেন। তিনি প্রায়ই এমন প্লেজার ট্যুরের আয়োজন করতেন।
ওই সফরে অমির বাসা ছাড়াও অবস্থান করেন দুবাইয়ের সবচেয়ে অভিজাত ‘বুর্জ আল খলিফা’ টাওয়ারের হোটেল আরমানিতে। টানা সাত দিন অভিজাত হোটেলে ‘অ্যাম্বাসেডর স্যুটে’ অবস্থান করেন। এই অ্যাম্বাসেডর স্যুটের ভাড়া হিসেবে একেকটা স্যুটের জন্য প্রতিদিন গুনতেন এক লাখ ৫৮ হাজার টাকা।
গোয়েন্দা সূত্র বলছে, গত ২৩ এপ্রিল থেকে দুবাইয়ের সেই ট্যুরে পরীর সঙ্গে ছিলেন দেশের একটি ব্যাংকের চেয়ারম্যান। পরীমণির ব্যক্তিগত সহকারী আশরাফুল ইসলাম ওরফে দিপু ছিল তাদের সার্বক্ষণিক সঙ্গী। দিপু ওই সফরের আয়োজন করে দিয়েছিলেন। বুর্জ আল খলিফা সফরে পরিমণি নগদ ১৫ লাখ টাকা নিয়েছিলেন বলে গোয়েন্দাদের হাতে তথ্য এসেছে বলে জানা গেছে।
জানা গেছে, প্লেজার ট্যুরে প্রায়ই বিদেশ যেতেন গ্রেফতার চিত্রনায়িকা পরীমণি। তার সফরসঙ্গী হতেন দেশের প্রভাবশালী ব্যবসায়ী, ব্যাংকের শীর্ষ কর্মকর্তা কিংবা ক্ষমতাসীন দলের অনেক নেতা। গোয়েন্দা সূত্র জানায়, যারা চিত্রনায়িকা পরী এবং মডেল মাহবুব ফারিয়া পিয়াসাকে নিয়ে বিভিন্ন সময় প্রমোদ ট্যুরে গিয়েছেন, তাদের তালিকা তৈরি করা হচ্ছে। গতকাল পর্যন্ত ১০ জনের ব্যাপারে নিশ্চিত হয়েছেন গোয়েন্দারা। তাদের ব্যাপারে কঠোর অবস্থানের কথা জানিয়েছেন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। প্রভাবশালী এমন অনেকে জিজ্ঞাসাবাদের ভয়ে গা ঢাকা দিয়েছেন।
সংশ্লিষ্ট সূত্র বলছে, পরী সিন্ডিকেট রাজধানীর বিভিন্ন এলাকায় পার্টির নামে যৌনতা ও মাদকের আসর বসাতেন। পার্টির এক পর্যায়ে তারা টার্গেট করা প্রভাবশালী ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতেন সুন্দরী রমণীদের। এই সুন্দরীদের নিয়ে আলাদা কক্ষে একান্তে সময় কাটানোর বন্দোবস্ত থাকত। আর অতি গোপনে এসব দৃশ্য বিশেষ টেকনোজির মাধ্যমে ধারণ করা হতো। পরে সেই ভিডিও দেখিয়ে চলত ব্ল্যাকমেলিং। দফায় দফায় হাতিয়ে নেওয়া হতো মোটা অঙ্কের টাকা।
ব্ল্যাকমেইলের শিকার এসব প্রভাবশালী রাজনৈতিক নেতা, আমলা, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার শিকারের মাধ্যমে তদবির করে তারা অনেককে পাইয়ে দিত বড় বড় কাজের কন্ট্রাক্ট। সামাজিক মর্যাদার ভয়ে ভুক্তভোগীরা মুখ খোলার সাহস করতেন না। অসহায়ের মতো তাদের আবদারের বাইরে যেতে পারতেন না তারা। পরীর বেশিরভাগ পার্টির আয়োজনের দায়িত্বে থাকতেন নজরুল ইসলাম রাজ এবং তার কথিত মামা দিপু। আর পরীর সঙ্গে বিভিন্ন প্রভাবশালীর ট্যুরের আয়োজন করে দিতেন চয়নিকা চৌধুরী।



 

Show all comments
  • Pathik Chand ৭ আগস্ট, ২০২১, ১২:০১ পিএম says : 0
    পরীমনিরা সমাজের ডাস্টবিন কিন্তু ময়লা নয়। যারা তাদের ব্যবহার করেছে তারাই সমাজের ময়লা। এখন ময়লা পরিষ্কার না করে ডাস্টবিন সরিয়ে নিলে কি লাভ হবে? ময়লা ছড়িয়ে ছিটিয়ে বরং আরও দুর্গন্ধ ছড়াবে।
    Total Reply(0) Reply
  • MD Junayed Hasan ৭ আগস্ট, ২০২১, ১২:০২ পিএম says : 1
    পরিমনির ডাকে সাড়া দেওয়া পুরুষগুলোরও কি সমান শাস্তি পাওয়া উচিত নয়?
    Total Reply(0) Reply
  • Samim Ahamad ৭ আগস্ট, ২০২১, ১২:০২ পিএম says : 0
    ওদের সিন্ডিকেটের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনতে হবে।
    Total Reply(0) Reply
  • Mahfujul islam ৭ আগস্ট, ২০২১, ১২:১৭ পিএম says : 0
    পরিমনি যদি অপরাধী হয় তাহলে যেসব সুনামধন্য ব্যক্তি বর্গ অপকর্ম করে পার্টির নামে এইসব অবৈধ কাজ করে তাদের ও আইনের আওতায় আনা জরুরি বলে মনে করি, তারা যদি ঐসব পথে না যাইত তাহলে পরিমনির এই সিন্ডিকেট গরে উঠতো না।
    Total Reply(0) Reply
  • জান্নাতুল নাঈম মনি ৭ আগস্ট, ২০২১, ১২:৩১ পিএম says : 10
    নিষ্পাপ চেহারার আড়ালে সবসময় ভয়ংকর কিছুই লুকিয়ে থাকে!
    Total Reply(0) Reply
  • Atm Abdur Rahim ৭ আগস্ট, ২০২১, ১২:৪৭ পিএম says : 0
    যারা পরীমনি তৈরি করে বা যাদের জন্য পরীমনি তৈরি করা হয় তাদের গুরুত্ব না দিয়ে শুধু পরীমনিকে নিয়ে টানাটানি জনগণের কাছে আইওয়াশ জাতীয় কিছু মনে হবে বলেই মনে হয়!
    Total Reply(0) Reply
  • Rakib Ahmed ৭ আগস্ট, ২০২১, ১২:৪৭ পিএম says : 7
    অশ্লীলতা, বেহায়াপনা গোটা সমাজকে দুর্গন্ধময় করে তুলেছে। অভিনেতা- অভিনেত্রী, দুর্নীতিবাজদের গ্রেফতারে সেই চিত্রই ফুটে উঠছে।
    Total Reply(0) Reply
  • Shehab Mallik ৭ আগস্ট, ২০২১, ১২:৫৪ পিএম says : 4
    ধর্মীয় অনুশাসন আর পারিবারিক শিক্ষার অভাবে সামাজিক অবক্ষয় যতই বৃদ্ধি হোক না কেন। যতদিন মানুষ তার সুস্পষ্ট বাক স্বাধীনতা বঞ্চিত থাকবে, সৃজনশীল চিন্তার প্রতিফলন ঘটাতে না পারবে, ততদিন এভাবেই চলবে। এই সমস্ত পুঁটি মাছের পিছে নয় রাঘব বোয়ালদের কাছে যান জনাব পুলিশ মহোদয়।
    Total Reply(0) Reply
  • আঃ রহমান, ৭ আগস্ট, ২০২১, ১:২২ পিএম says : 0
    আপনারা নিশ্চিত থাকুন, পরিদের নিয়ে যত আলোচনা হচ্ছে শেস পর্যন্ত কিছুই হবে না। কারন পরিদের খদ্দের সকলেই উচু স্তরের। তাই পানি উপরের দিকে গড়াবে না।
    Total Reply(0) Reply
  • Ali Hussain ৭ আগস্ট, ২০২১, ১:৫৭ পিএম says : 0
    Pori Moni- Zindabaad.
    Total Reply(0) Reply
  • Belal ৭ আগস্ট, ২০২১, ৩:৩১ পিএম says : 0
    যারা পরীমনি তৈরি করে বা যাদের জন্য পরীমনি তৈরি করা হয় তাদের গুরুত্ব না দিয়ে শুধু পরীমনিকে নিয়ে টানাটানি জনগণের কাছে আইওয়াশ জাতীয় কিছু মনে হবে বলেই মনে হয়!
    Total Reply(0) Reply
  • গুলামে খোদা ৭ আগস্ট, ২০২১, ৫:১৩ পিএম says : 8
    এরূপ অন্যায় প্রতিরোধে, মহান আল্লাহর আইন দরকার। মানুষের তৈরী আইন দ্বারা এ সব যৌনতা,অশ্লীলতা,বেহায়াপনা প্রতিরোধ করা অসম্ভব।
    Total Reply(0) Reply
  • jack Ali ৭ আগস্ট, ২০২১, ৫:৪৬ পিএম says : 13
    দেশ চালায় আল্লাহদ্রোহী রা আর সেই জন্যই আজকে আমাদের দেশ সব দিক থেকে ধ্বংস হয়ে গেছে...দেশের প্রধান রা অসভ্য অশ্লীল নাচানাচি দেখে BPL উদ্বোধন করার সময়.....
    Total Reply(0) Reply
  • সজীব ৭ আগস্ট, ২০২১, ১০:২৩ পিএম says : 5
    তাইতো রূপ দেখে নয় ধর্মীয় আচার আচরণ দেখে মানুষ চিনতে হয়।
    Total Reply(0) Reply
  • সজীব ৭ আগস্ট, ২০২১, ১০:২৩ পিএম says : 6
    তাইতো রূপ দেখে নয় ধর্মীয় আচার আচরণ দেখে মানুষ চিনতে হয়।
    Total Reply(0) Reply
  • Meraz Howlader ৭ আগস্ট, ২০২১, ১১:৪৮ পিএম says : 0
    একটি ব্যাংকের চেয়ারম্যান? কোন ধরণের বক্তব্যে এটা? ব্যাংকের কি নাম নাই? নাকি বড় অংকের টাকা খেয়ে নাম নিতে লজ্জা পাচ্ছেন???
    Total Reply(0) Reply
  • কামরুল ইসলাম ৮ আগস্ট, ২০২১, ১২:২০ এএম says : 0
    সবাই টাকার কাছে দূর্বল!
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ৮ আগস্ট, ২০২১, ৬:১৫ এএম says : 0
    যারা অবৈধ পথে আয় করে তারাই পরিমনিরদের পিছনে ঘুরে ।
    Total Reply(0) Reply
  • Md Omar Faruk ৮ আগস্ট, ২০২১, ৬:২৯ এএম says : 8
    অতি শিগ্রই বাংলাদেশে আল্লাহর গকব পরবে, আল্লাহ আমাদের কে এসমস্থ হারামি থেকে আমাদের রক্ষা করুন।
    Total Reply(0) Reply
  • MOHAMMAD ISMAIL MOLLA ৮ আগস্ট, ২০২১, ৭:৩২ এএম says : 0
    agulo kisoi na notan cal calse andulon thekate midia sab pare
    Total Reply(0) Reply
  • মোঃ আব্দুল হান্নান ৮ আগস্ট, ২০২১, ৯:৪৯ এএম says : 0
    পরীমনির সাথে কার কার সখ্যতা জাতি জানতে চায়?
    Total Reply(0) Reply
  • তুহিন ৮ আগস্ট, ২০২১, ১১:০১ এএম says : 0
    পরিমনি অনাথ। ছোট বেলায় তার মা আগুনে পুড়ে মারা গেছে। তার বাবা খুন হয়েছে। অভিভাবকহীন একটি মেয়ে উশৃঙ্খল হবে এটাই স্বাভাবিক। কিন্তু আমরা সবাই পরিমনিকে দোষ দিচ্ছি অথচ তাকে যারা এই পথে নামিয়েছে,সমাজের উচুপর্যায়ের যেসব লোক তাকে নিয়মিত ভোগ করতো তাদের চেহারা কেন সামনে আনা হচ্ছে না?
    Total Reply(0) Reply
  • AKM Nurul Islam ৮ আগস্ট, ২০২১, ১১:৫৬ এএম says : 0
    Media should be fair and transparent. Not biased . AMJANATA want to know names of all persons who enjoyed her with black and corrupt money for the betterment of the society , good governance and lessons to others whoever they or powerful. This the opportunity for MEDIA to play a positive role for our country.................
    Total Reply(0) Reply
  • ইয়াসিন ৮ আগস্ট, ২০২১, ৩:০৮ পিএম says : 0
    অপরাধীকে শাস্তির আওতায় আনা হোক ।
    Total Reply(0) Reply
  • Alim Hazari ৮ আগস্ট, ২০২১, ৪:০৮ পিএম says : 0
    পরিমনির কিছু হবেনা। তার কারণ পরিমনির ব্যাবহার কারি উচ্চ মহলের লোক
    Total Reply(0) Reply
  • মাজহারুল কাদের ৮ আগস্ট, ২০২১, ৮:৩৯ পিএম says : 3
    ISLAMIC RULE OF LAW IS ESSENTIAL TO ALLEVIATE THIS DEADLOCK THROUGHOUT THE COUNTRY.
    Total Reply(0) Reply
  • সিরাজ ৮ আগস্ট, ২০২১, ১০:৩৩ পিএম says : 0
    সাকলাইনের নাম হয় প্রসাশনের মাধ্যমে ব্যাংক কর্মকর্তার নাম হয় না। তাহলে কি ধরেনিব কাকে কাকের মাংস খেতে শুরু করেছে।
    Total Reply(0) Reply
  • মাহমুদুল মান্নান তারিফ ৮ আগস্ট, ২০২১, ১১:০৫ পিএম says : 1
    কেলাবের রাণী খেল ধরা ঘাটেঘাটে মাহমুদুল মান্নান তারিফ বদনের বিনিময়ে টাকা রোজী তার, গড়েছে সোনার খনি টাকার পাহাড়। পয়ত্রিশ মিলিয়নে যার আছে গাড়ি, বিলিয়ন টাকারও তার আছে বাড়ি। নাম তার "পরীমনি" মূল নাম স্মৃতি, টাকারকুমির দেখে গড়ে তোলে প্রীতি। তাকে দেখে দিশেহারা নজরুল রাজ, নায়িকা বানিয়ে দিতে সারে অপকাজ। পরীর পিছনে খাঁড়া অগণিত লোক, ব্যয় করে টাকাকড়ি পরী সেই জোঁক। বড়লোক দেখে দেখে করে যায় প্রেম, টাকারই লোভে চলে বদনের গেম! তার ঘরে সেজে আছে মদের বোতল, কেউ হলে প্রতিবাদী পাঠাবে ভূতল। সব ঘাটে আছে তার মালিকানা ফৌজ, চাইবে সে যার সাথে করবে সে মৌজ। সব জেনে তার গেটে র‍্যাব যায় চলে, পরীমনি লাইভে সে ডাকু এলো বলে। কল করে পুলিশেরা কল তার কাটে, কেলাবের রাণী খেল ধরা ঘাটেঘাটে। রচনাঃ ০৮/০৮/২০২১
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৯ আগস্ট, ২০২১, ২:৩০ এএম says : 0
    যারা বলতেছে পরিমনি গরিব মেয়ে কি করে এত টাকার মালিক,আচ্ছা পরিমনি কি কাউকে বলেছেন তুমি আমাকে এত টাকা দিতে হবে অন্যথায় আমি তোমাকে ব্লাক মোন করবে,যারা তাকে এত টাকা দিয়ে সহযোগিতা করেছন তাদের সারতের কারনে দিয়েছে,এতে পরিমনির কি দোষ ,আর সবাই শুধু বলতেছে পরিমনি গরিব ঘরে জন্ম করেছে এবং কি ভাবে এত বড় লোক হলেন,যারা এই গুলি বলে ওকে ফাঁসানের জন্য চেষ্টা করতেছে ,তাদের পূর্বে কি ছিল সবাই একদিন বড় লোক হয় অন্য দিন গরিব হয়,আজ বাদশাহ কালকে ফকির,এই পরিমনির পিছনে কি জন্য লেগেছে বুঝতে পারলাম না ,পরিমনি কি রাসতায় দাড়িয়ে লোক এনেছেন তাকে সাহায্য করতে তাইলে তার উপর এতো অত্যাচার কি জন্য,যারা অবহিত ভাবে কোটি কোটি টাকা আত্মসাত করেছেন এবং পরিমনিকে দিয়েছেন তাদের ধরতে হবে। পরিমনির কি দোষ,তাকে ভোগকরেই টাকা দিয়েছেন,এমনি দেয় নাই,তাই পরিমনির দোষ নাই সে যাহা কামাই করেছে বিনিময়ে করেছে,
    Total Reply(0) Reply
  • Md. Shahin Ahmed ৯ আগস্ট, ২০২১, ২:৩৭ এএম says : 0
    .......... রিপোর্ট প্রচার করার কি দরকার। যদি আসামীদের নাম বলতে পারেন। ব্যাংক এর কথা বলতেছেন। কোন ব্যাংক, কি তার নাম তা যদি বলতে না পারেন তাহলে .....................
    Total Reply(0) Reply
  • MD Yousuf ali ৯ আগস্ট, ২০২১, ১১:২০ এএম says : 0
    কোন একটা নতুন ইস্যু তৈরি হলে পরিমনি পর্ব হয়তো এইপর্যন্তই ।
    Total Reply(0) Reply
  • Md. Mamunur Rashid ৯ আগস্ট, ২০২১, ১১:২৪ এএম says : 0
    পরিদের মত ব্যবসয়ির কোন সমস্য হবেনা তারা জামাই আদরেই থাকবে কারণ তার সাথের সহচরদের হাত অনেক লম্বা.
    Total Reply(0) Reply
  • Abul ৯ আগস্ট, ২০২১, ৩:৪৮ পিএম says : 0
    এমন ভাব ধরে যেন ভাজা মাছ উল্টিয়ে খেতে পারে না
    Total Reply(1) Reply
    • হ য ব র ল ১৪ আগস্ট, ২০২১, ১২:২২ পিএম says : 0
      ভাজা না ত - তাজা, recyclable - উল্টায়া খাওয়া লাগে না, সিধাই খাওয়া যায়।
  • Abdul ৯ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
    অনেক হইছে
    Total Reply(0) Reply
  • জ্জ ৯ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
    ওকে
    Total Reply(0) Reply
  • M M Ayub Khan ৯ আগস্ট, ২০২১, ৯:২৮ পিএম says : 0
    আমাদের দেশে এর চেয়েও জঘন্য জঘন্য অপরাধ করতেছে প্রকাশ্যে। কিছুই হবেনা এসবে, দেখবেন দুইদিন পর যার স্থানে সে চলে আসছে। এসব তো মাত্র নাটক মাত্র।
    Total Reply(0) Reply
  • md zohrul islam ১০ আগস্ট, ২০২১, ১১:৩৭ পিএম says : 0
    ai jonno to boli bank gulor taka jai koy ? bank er MD ba chairman ra jodi dubai jai promad vramone tobe ligal income a to ato taka pay kora somvab na tai bank theke taka udhoy hoy ba name bename rin day ra taka nijjerai niye furti kore bidese.
    Total Reply(0) Reply
  • MOHAMMED ISMAIL KABIR AHMED ১১ আগস্ট, ২০২১, ১১:৩৭ পিএম says : 0
    shadhinatar folafol Ei shadin Deshe Taka thakle shob shadhin kono oshobida hoi na
    Total Reply(0) Reply
  • Shafayet Chowdhury ১২ আগস্ট, ২০২১, ১১:২৬ পিএম says : 0
    পরিমনি দুবাই জাইযা কি করছে লেখক আপনি আপনার দুই নযনে দেখছেন কেন এসব লিখেন
    Total Reply(0) Reply
  • বায়েজিদ ফরিদপুর ১৩ আগস্ট, ২০২১, ৬:২৪ এএম says : 0
    আল্লাহর আইন বাস্তবায়ন ব্যতিত কোন সমাধান হবে না
    Total Reply(0) Reply
  • বায়েজিদ ফরিদপুর ১৩ আগস্ট, ২০২১, ৬:২৪ এএম says : 0
    আল্লাহর আইন বাস্তবায়ন ব্যতিত কোন সমাধান হবে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারকা কেলেঙ্কারি

১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ