Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা হাকিম সরকার ছিলেন জনকল্যাণে নিবেদিত একজন আদর্শবান রাজনৈতিক ব্যক্তিত্ব-গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১১:৩৬ এএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, ১৯৭১ সালে আমাদের জাতীয় মুক্তির জন্য ঐতিহাসিক সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার ছিলেন জনকল্যাণে নিবেদিত একজন সৎ, দক্ষ, অভিজ্ঞ ও আদর্শবান রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি সারাজীবন মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে মানুষের সেবা করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি, জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান ফুলপুর-তারাকান্দাবাসী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। শুক্রবার (৬ আগস্ট) বাদ আছর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম এম এ হাকিম সরকারের আত্মার মাগফেরাত কামনার্থে কাজিয়াকান্দা কামিল মাদরাসা মাঠে ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফারুক আহমেদ খান, ফুলপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, পৌর মেয়র শশধর সেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম আকন্দ, জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভিন লাকি, ইপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক শিখা রাণী সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন, সাধারন সম্পাদক হুমায়ুন কবির, সহ সভাপতি আফজাল, মরহুমের বড় ছেলে এটিএম মনিরুল হাসান টিটু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, উপজেলা শ্রমীকলীগের আহবায়ক এটিএম রফিকুল করিম নোমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা তানজিল আহমেদ, মাহবুবুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া ও মিলাদ মাহফিল শেষে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি মরহুমের কবর জিয়ারত করেন এবং মরহুম এম এ হাকিম সরকারের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন ও মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি সন্ধ্যায় শেরপুর রোডে ফুলপুর উপজেলা আওয়ামীলীগের কার্যালয় উদ্ভোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ