Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে কথিত বন্দুক যুদ্ধে নিহত হত্যা মামলার আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:৫৯ পিএম

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ কাজল । র‌্যবের দাবি ওই ব্যক্তি কোরবানির পশুবাহী ট্রাকের চালককে হত্যায় জড়িত ছিলেন। বায়েজিদ-ফৌজদারহাট লিঙ্ক রোডের ৪ নম্বর ব্রিজে শুক্রবার গভীর রাতে গোলাগুলির এই ঘটনা ঘটে। র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান জুয়েল সাংবাদিকদের জানান, ডাকাতদলের অবস্থানের খবর পেয়ে রাত একটার দিকে র‌্যাবের একটি টহল দল সেখানে যায়। এসময় র‌্যাব সদস্যদের দেখে অবস্থানকারীরা ‍গুলি ছোড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি চালায়। গোলাগুলির পর সেখান থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। গত ১৬ জুলাই এ ৪ নম্বর ব্রিজে কোরবানির পশুবাহী ট্রাকের চালককে গুলি করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের সাথে কাজল ও তার সহযোগীরা জড়িত ছিল। নিজস্ব কিছু লোকজন নিয়ে কাজল একটি বাহিনী তৈরি করেছে, যারা বিভিন্ন ডাকাতির সাথে জড়িত। ২০১৮ সালে খুন ও ডাকাতির একটি ঘটনায় কাজল আসামি ছিলেন। তার বিরুদ্ধে আরও একাধিক মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ