Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

বলিউডে পাকিস্তানী শিল্পীদের নিষিদ্ধের দাবি কঙ্গনার

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সালমান বললেন, ‘ওরা শিল্পী, সন্ত্রাসী নয়’
ইনকিলাব ডেস্ক : ভারত-পাকিস্তান রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়েছে বলিউডেও। এখানে কেউ সরাসরি ভারতীয় জাতীয়তাবাদে আক্রান্ত হয়ে রাজনৈতিক বক্তব্য দিচ্ছেন। আবার কেউ সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে মানবিক দিক বিবেচনায় নিয়ে কথা বলছেন। ভারতের উগ্রপন্থী হিন্দুদের একটা অংশ বলিউডে কাজ করা পাকিস্তানী শিল্পীদের নিষিদ্ধের দাবি তুলেছে। তাদের দাবিকে সমর্থন করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, কঙ্গনা গতকাল এক টিভি শোতে বলেন, “আমরা এই মুহূর্তে খুবই মর্মাহত যে, সীমান্তে আমাদের সৈন্যরা মারা যাচ্ছে। তারা আমাদের সৈনিক, আমাদের সন্তান।
এই মুহূর্তে নিরপেক্ষ থাকা কঠিন।” পাকিস্তানী শিল্পীদের নিষিদ্ধকরণকে সমর্থন করেন বলে জানান কঙ্গনা।
অন্যদিকে বলিউড সুপারস্টার সালমান খান নিষিদ্ধের দাবির কড়া সমালোচনা করে বলেছেন, এরা সন্ত্রাসী নয়, এরা শিল্পী। সরকারের ভিসা ও অনুমতিপত্র নিয়েই তারা এখানে অবস্থান করছেন। তবে একই সাথে ভারতের কথিত সার্জিক্যাল স্ট্রাইককে সমর্থন জানিয়েছেন সালমান খান। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



 

Show all comments
  • তানবীর ১ অক্টোবর, ২০১৬, ১০:৫২ এএম says : 0
    সালমান খান বড় মানসিকতার পরিচয় দিয়েছেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউডে পাকিস্তানী শিল্পীদের নিষিদ্ধের দাবি কঙ্গনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ