Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শোবিজ এত ঘৃণার জায়গা হলে ব্যান করে দেওয়া হোক-আসিফ

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

সঙ্গীতশিল্পী আসিফ আকবর তার ফেসবুকে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে লেখালেখির মাধ্যমে নিজের মত প্রকাশ করেন। শোবিজের বর্তমান আলোচিত ঘটনা নিয়েও তিনি লিখেছেন। আসিফ এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, পৃথিবী থেকে বিদায় নিতে হবে সবাইকে। আমরা যারা শোবিজে কাজ করি, কারও কারও হিসেবে তারা সবাই দোজখে আগুন ধরানোর এক নম্বর লাকরী। আমাদের সমস্ত পাপের শাস্তি দুনিয়াতে আর আখেরাতে একই মাত্রার কি না জানি না। সিনেমা নাটক গানসহ সমস্ত শৈল্পিক চর্চাকে আজকাল ঘৃণার চোখে দেখা হয়। অত্যাচারী লুটেরা ক্ষমতার অপব্যবহারকারী সুদ-ঘুষখোর হয় রাষ্ট্রের এলিট সিটিজেন। মাঝে মাঝে প্রশ্ন জাগে, আপনাদের ঘৃণাভরা মনে আমাদের অস্তিত্ব কিভাবে কাজ করে! আমি গান গেয়েছি পাপ করেছি, আমার শাস্তি দুনিয়ায় অভিশপ্ত হয়ে বেঁচে থাকা। আপনাদের কেউ কেউ গান শুনবেন, আর ব্র্যাকেটে জাহান্নামের ভয় দেখাবেন! এ কেমন বৈপরীত্য! রঙ্গীন দুনিয়া আপনার দৃষ্টি আকর্ষণ করেছে। আপনিও মজা পাচ্ছেন, ফাঁকে ফাঁকে রঙ্গীন দুনিয়ার সঙ্গ পেতে টাকা ঢালছেন নিজের যেকোনো পন্থায় উপার্জনের গরমে। সুযোগের অভাবে ভদ্রলোক হয়ে থাকা সমস্ত পাপীর রেকর্ড আল্লাহর কাছে অবশ্যই আছে। শোবিজ এত ঘৃণার জায়গা হলে ব্যান করে দেওয়া হোক। তিনি লিখেন, এই নগরে রাতের অন্ধকার জগতে পোশাকে পোশাকে কোনো পার্থক্য হয় না। ক্ষমতা যার কাছে তিনি সাধু, বাকী ধৃতরা সব অপরাধী, অথচ সবাই সবাইকে চেনে। হঠাৎ করে ধরা পড়া অপরাধীরা নিজে নিজে তৈরি হয়নি। তাদের পেছনে কেউ ছিল যারা রাষ্ট্রের প্রভাবশালী। আজকাল বেশি কথা বলতে চাই না, এখন ভয় লাগে। সব কথা বলাও ঠিক না। শোবিজের নাম ভাঙ্গিয়ে খুব মজা হচ্ছে সুপার সিভিলাইজড সোসাইটিতে। রঙ্গীন দুনিয়া সবসময় রঙ্গীন থেকে রঙ্গীনতম হতেই থাকবে। ফেঁসে যাবে উচ্চাভিলাষী কেউ কেউ। তাদের পেছনের পৃষ্ঠপোষকতাকারী গডফাদার নামের এলিটরা থেকে যাবে। পাবলিক হাসবে, মজা নিবে শোবিজের জোকারদের নিয়ে। তিনি লিখেন, শোবিজে অনেক খারাপ মানুষের ভিড়ে একজন সৈয়দ আব্দুল হাদী এবং ফেরদৌসী রহমানের মতো লিভিং লিজেন্ডরাও এখনো সভ্যতার উপমা হয়ে জীবিত আছেন।



 

Show all comments
  • Anindo Mamun ৮ আগস্ট, ২০২১, ১২:৫১ এএম says : 0
    সহীহ কথা। এইকথাগুলোই বলতে চাচ্ছেনা কেউ। সবাই মজা নিচ্ছে। দাত কেলিয়ে হাসছে!
    Total Reply(0) Reply
  • Razob Ali Rony ৮ আগস্ট, ২০২১, ১২:৫২ এএম says : 0
    অসাধারণ লেখেছেন কিন্তু এই লেখা বুঝার মতো মানূষ কি এখন আর দুনিয়াতে আছে, ভালোবাসা অভিরাম
    Total Reply(0) Reply
  • Emran Hossain ৮ আগস্ট, ২০২১, ১২:৫২ এএম says : 0
    আপ‌নি খুবই স‌ঠিক কথা লি‌খে‌ছেন, আমরা হুজু‌গে বাঙ্গালী। কাউ‌কে স্বর্গবাসী নরকবাসী টি‌কিট দি‌তে দেরি ক‌রি না! চু‌নোপু‌টিরাই ধরা খায় তবুও আমা‌দের পুলক বা‌ড়ে,অন‌্যদের দোষী দে‌খে নি‌জে‌কে বড়ই নিষ্পাপ ম‌নে হয়! আয়নায় দে‌খি না নি‌জে‌দের অপরাধ, দেখ‌লে বুঝ‌তে পার‌তাম আমরাও কতটা দাগী অপরাধী! হয়‌তোবা অ‌ারও বে‌শি!!
    Total Reply(0) Reply
  • alal Bhuiyan ৮ আগস্ট, ২০২১, ১২:৫২ এএম says : 0
    আল্লাহর ফেরেস্তা ছাড়া মানব জাতী সবাই কম বেশ পাপ করে থাকেন ক্ষমা করার মালিক আল্লাহ, শুধু যে নাটক, সিনেমা, শিল্পীরা দোজখের লাকড়ি হবে সেটা বলা ঠিক হবে না, আল্লাহ একটি ভালো কাজের উছিলায় তার বান্দাকে কেয়ামতের দিন পুলসিরাত পার করে দিবেন ইনশাআল্লাহ, তাই আসুন সবাই ভালো ভালো কাজ করার চেষ্টা করি।
    Total Reply(0) Reply
  • MD Faisal ৮ আগস্ট, ২০২১, ১২:৫৩ এএম says : 0
    নাচ গান সিনেমা সুদ ঘুস অবৈধ পন্থার সব কিছুই মহান আল্লাহ্ হারাম করছে এটুকু বুঝলে আর কিছু লাগেনা।কিন্তুু আপনাকে ভালোবাসি মন থেকে অটোমেটিকলি
    Total Reply(0) Reply
  • শরীয়ত উল্লাহ ৮ আগস্ট, ২০২১, ১১:৩৭ এএম says : 0
    ভালো লাগলো আসিফ ভাইয়ের কথা গুলো। অনেক অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।
    Total Reply(0) Reply
  • Mohammed Siddiqui ৮ আগস্ট, ২০২১, ৩:২৫ এএম says : 0
    Asif Akbar have started to think correctly. I hope he will have a good death. Now, I have to make efforts to have a good death.
    Total Reply(0) Reply
  • Billal Hosen ৮ আগস্ট, ২০২১, ৯:৫৩ এএম says : 0
    “মুমিনদেরকে বলুন, তারা যেন তাদের দৃষ্টি নত রাখে এবং তাদের যৌনাঙ্গের হিফাজত করে। এতে তাদের জন্য খুব পবিত্রতা রয়েছে। নিশ্চয় তারা যা করে, আল্লাহ তা অবহিত আছেন। আর ঈমানদার নারীদেরকে বলুন, তারা যেন তাদের দৃষ্টিকে নত রাখে এবং তাদের যৌনাঙ্গের হিফাজত করে। তারা যেন যা সাধারণত প্রকাশমান – তা ছাড়া তাদের সৌন্দর্য প্রদর্শন না করে এবং তারা যেন তাদের ওড়না বক্ষদেশে দিয়ে রাখে এবং তারা যেন তাদের স্বামী, পিতা, শ্বশুর, পুত্র, স্বামীর পুত্র, ভ্রাতা, ভ্রাতুষ্পুত্র, ভগ্নিপুত্র, স্ত্রীলোক, অধিকারভুক্তবাদী, যৌনকামনামুক্ত পুরুষ ও বালক – যারা নারীদের গোপন অঙ্গ সম্পর্কে অজ্ঞ তাদের ব্যতীত কারো কাছে তাদের সৌন্দর্য প্রকাশ না করে। তারা যেন তাদের গোপন সাজ-সজ্জা প্রকাশ করার জন্য জোরে পদচারণা না করে।” (সূরাহ নূর, আয়াত : ৩০ – ৩১)
    Total Reply(0) Reply
  • Romio ৮ আগস্ট, ২০২১, ১১:০১ এএম says : 0
    শঠিক কথা, বুঝি সবাই কিন্তু বুঝাতে পারিনা,বুঝার মত অনেক মানুষ আছে কিন্তু সিকার করেনা
    Total Reply(0) Reply
  • কামরান ৮ আগস্ট, ২০২১, ১২:০০ পিএম says : 0
    পরীমনিকে নিয়ে বাড়াবাড়ি হচ্ছে।
    Total Reply(0) Reply
  • Md.nurul Alam. ৮ আগস্ট, ২০২১, ৭:৪৫ এএম says : 0
    আলহামদুলিল্লাহ। শোবিজ বন্ধ করতে হবে কেন?পুরোদমেই চালু হবে।তবে এর কারেক্টার,বিষয় বস্তুু বর্তমান পরিবর্তনশীল দুনিয়ায় মুসলিম সেন্টিমেন্ট বিবেচনায় রেখে ঠিক করুন। দেখবেন!ছবি দেখতে লািন পডেগেছে।ভাইজান,একটু খেয়াল করুন।যারা হলে যেতো তাদের অনেকের যাত্রাপালায় আর সিনেমা হলো যাওয়ার প্রয়োজন পডেনা।দর্শক পরিবর্তন হচ্ছে।নির্মাতাগন কলাকুশলী, পরিবর্তনশীল প্রেক্ষাপট বুঝতে পারলে হয়।
    Total Reply(0) Reply
  • Mohammed Siddiqui ৮ আগস্ট, ২০২১, ৪:৪৮ পিএম says : 0
    Porimoni should not be our subject of talk. Even Asif Akbar is realising the fact that we have to stand in front of the Almighty Allah. Why should not we start to talk about the real fact that will definitely will come in our lives-it is our death, grave, and the day of judgment.
    Total Reply(0) Reply
  • Hasnain Mahmud Siddiki ৮ আগস্ট, ২০২১, ৯:১২ পিএম says : 0
    শোবিজকে জাহান্নামের গর্ত না বানিয়ে মানুষের মনুষ্যত্ব জাগ্রত করার উপায় হিসেবে ব্যবহার করা যেত। আমাদের দেশের চলচ্চিত্র অঙ্গন এতটাই নোংরা এটা শুদ্ধ করা অসাধ্য সাধনের মত। তবুও আশাকরি এখানে বিপ্লব আসুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ