Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

বালিয়াকান্দিতে আধা ঘণ্টায় নারীকে দেয়া হলো দুই ডোজ টিকা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৮:১৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ইসমত আরা (৩১) নামে এক গৃহিনীকে একসঙ্গে দুই ডোজ করোনার টিকা দেয়ায় ঘটনায় আলোড়ন সৃষ্টি হয়েছে। এক সঙ্গে দুই ডোজ টিকা দেওয়ার পর সুস্থ আছেন ওই গৃহিনী। তবে এ ঘটনার পর তাকে বালিয়াকান্দি উপজেলা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ি দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঐ গৃহিনীর বাড়ী নারুয়া ইউনিয়নের বিল টাকাপোড়া গ্রামে।

ইসমত আরার স্বামী নাহিদুল হক স্বপন জানান, পাটকিয়া বাড়ী দাখিল মাদরাসা টিকা কেন্দ্রের ভিতরে এক সঙ্গে ১০/১৫জনকে প্রবেশ করিয়ে টিকা দেওয়া হচ্ছিল। সকালে তার স্ত্রী টিকা নিতে গেলে স্বাস্থ্যকর্মী পারুল তার বাম হাতে টিকা দেয়। টিকা দেওয়া শেষে তার স্ত্রী হাত দিয়ে টিকা দেওয়ার স্থানে চাপ দিয়ে ধরে রেখে বসেছিল। ওই সময় আরেক স্বাস্থ্যকর্মী এসে ডান হাতে টিকা দেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাফিন জব্বার জানিয়েছেন, ভুলবসত এক মহিলাকে দুই ডোজ টিকা দেওয়ার ঘটনা ঘটেছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাটিম টিটোন জানিয়েছেন, ভুলবশত এ ঘটনা ঘটলেও ওই নারীকে বালিয়াকান্দি উপজেলা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে এতে তার কোন সমস্যা হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ী

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ