Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে নদী থেকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরে বাড়ির পাশের একটি নদী থেকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম আজাদ আবুল কালাম (৫০)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলীর বাকডোকরা নদী থেকে ওই শিক্ষকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয় থানায় একটি ইউডি মামলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মৃত. মনির উদ্দিনের ছেলে আজাদ আবুল কালাম। ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। পরবর্তীতে পরিবারের সদস্যরা বিকেল সাড়ে ৫টা সময় বাড়ির ৩০০ শ’ গজ দূরে বাকডোকরা নদীতে তাঁর লাশ ভাসতে দেখেন। খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) কার্তিক চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এসআই কার্তিক চন্দ্র মোহন্ত জানান, উদ্ধারকৃত লাশের শরীরে কোন আঘাতে চিহৃ দেখা যায়নি। তবে দীর্ঘ সময় ধরে লাশটি পানিতে থাকায় হাত-পা সাদা হয়ে যায়। আর কিভাবে তিনি নদীতে পড়ে গেলেন তাও সঠিকভাবে বলতে পারেননি তিনি। তবে ধারণা করা হচ্ছে তিনি সাঁতার না জানায় নদীর পাড় দিয়ে যাওয়ার সময় হয়তো অসাবধানতা বশতঃ তিনি নদীতে পড়ে পানিতে ডুবে মারা যান। মৃত. আজাদ আবুল কালাম রংপুরের বদরগঞ্জের বালাডাঙ্গা দাখিল মাদ্রাসা সহ-সুপার ছিলেন। তিনি প্র্রতিদিন তাঁর বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়া আসা করতেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুরে নদী থেকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ