Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাতের কব্জি কাটার ১১ দির পর ছাত্রলীগ নেতার মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় ডান হাতের কব্জি হারানো আহত ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামের মৃত্যু হয়েছে। দীর্ঘ ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত রাকিবুল মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সে ওই ইউনিয়নের সাফাখালী গ্রামের নাসির মাতুব্বরের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ জুলাই রাত নয়টার দিকে তেগাছিয়া বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে কুপিয়ে রাকিবুলের ডান হাতের কব্জি কর্তন করে প্রতিপক্ষরা। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রথমিক চিকিৎসা শেষে বরিশাল প্রেরণ করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় রাকিবুলের মা বাদী হয়ে গত ২৯ জুলাই ১৭ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ পর্যন্ত ৪ আসামিকে গ্রেফতার করেছে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবরটি শুনেছি। তবে ডকুমেন্টারী কোন খবর এখনো পাইনি। ইতোমধ্যে এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পরিকল্পনাকারীর তথ্য মোতাবেক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতার মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ