Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে আতঙ্কে পিয়াসার সহযোগীরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রামে ফারিয়া মাহাবুব পিয়াসার সহযোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শঙ্কিত তার অনুরাগীরাও। চট্টগ্রামের মেয়ে হিসাবে তার নানা অপকর্মের সহযোগী হয়েছেন অনেকে। অনেকের নিয়মিত যাতায়াত ছিলো পিয়াসার রঙ মহলে। পিয়াসাও তাদের অতিথি হয়ে আসতেন চাটগাঁয়। তারা এখন চরম অস্বস্তিতে রয়েছেন।

মাদকের মামলায় ঢাকায় দ্বিতীয় দফায় রিমান্ডে পিয়াসার জিজ্ঞাসাবাদ চলছে। ডিবি কর্মকর্তাদের লাগাতার এবং নিবিড় ইন্টারোগেশনের মুখে কখন কার নাম চলে আসে তা নিয়ে উদ্বিগ্ন তারা। পিয়াসার মাদকের কানেকশানের সাথে চট্টগ্রাম এবং কক্সবাজার কেন্দ্রীক মাদক সিন্ডিকেটের যোগাযোগের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। কারণ তার ফ্ল্যাটে যেসব মাদক পাওয়া গেছে তা মূলত ওই সিন্ডিকেটের হাত হয়ে আসে।

গত ১ আগস্ট রাতে গুলশান থানার বারিধারার ৯ নম্বর রোড এলাকার ফ্ল্যাট থেকে পিয়াসাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সীসা। এই ঘটনায় গুলশান থানায় পিয়াসার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়। এসব মামলায় তাকে রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পিয়াসার নিজ শহর চট্টগ্রামে তার সহযোগী কারা ছিলো তাদের ব্যাপারেও খোঁজ খবর নেওয়া হচ্ছে।



 

Show all comments
  • MD Milon ৮ আগস্ট, ২০২১, ১২:৪৭ এএম says : 0
    এদের আছে শুধু যৌনতা আর শরীরের বাহাদুরি, হয়তোবা আর ৮ থেকে ১০ বছর ভাল সার্ভিস দিতে পারবে, তারপর যখন শরীরের পাওয়ার এনার্জি কমে যাবে, তখন কিছুদিন খয়রাতি করবে, আর মৃত্যুর কাছাকাছি সময়ে এসে ভিক্ষুকের মতো চিকিৎসার জন্য সরকারের কাছে অনুদান চাইবে, এই নষ্টা সংস্কৃতির জন্য দেশের যুব সমাজ আজকে ধ্বংসের পথে।
    Total Reply(0) Reply
  • Jakir Hossain ৮ আগস্ট, ২০২১, ১২:৪৮ এএম says : 0
    এই পিয়াসা আপন জুয়েলার্স ঘটনার ভিলেন।এই পিয়াসা মুনিয়া হত্যার ভিলেন!এই পিয়াসা পরীমনি ঘটনার ভিলেন!না জানি এই পিয়াসা আরো কত হাজার ঘটনার ভিলেন আল্লাহই ভালো জানেন!কাজেই তার মত দ্বিতীয় পিয়াসার জন্ম যেন নাহয় এদেশে এটাই চাই।
    Total Reply(0) Reply
  • Abid Hossain Sakib ৮ আগস্ট, ২০২১, ১২:৪৮ এএম says : 0
    এমন অভিযান আরো চলুক এভাবে, দেশে পরিচ্ছন্নতার খুব বেশি দরকার।
    Total Reply(0) Reply
  • Sazzadul Haque ৮ আগস্ট, ২০২১, ১২:৪৮ এএম says : 0
    মুখ এবং মুখোশ উন্মোচন হলে নির্ণয় করা যায় চরিত্রের শীর্ষ স্থান! -এস এম সাজ্জাদ
    Total Reply(0) Reply
  • Abdullah AlMamun ৮ আগস্ট, ২০২১, ১২:৪৯ এএম says : 0
    প্রত্যেকটা অভিযানের পর মনে হচ্ছে এক একটা ঘর মদের বারে পরিণত হয়েছে! মহান আল্লাহ্ পাক সবাইকে হেফাজত করুক।
    Total Reply(0) Reply
  • Billal Hosen ৮ আগস্ট, ২০২১, ৯:৫১ এএম says : 0
    “(হে নারীগণ!) তোমরা তোমাদের ঘরের (বাড়ীর চতুর্সীমানার) ভিতর অবস্থান কর এবং বাইরে বের হয়োনা – যেমন ইসলামপূর্ব জাহিলী যুগের মেয়েরা বের হত।” (সূরাহ আহযাব, আয়াত : ৪৩)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ