Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনায় প্রাণহানী আরো ৭ জনের, শনাক্ত ৫৯১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১:২২ পিএম

করোনায় প্রাণহানী হয়েছে সিলেটে আর্ওো ৭জনের। সেই সাথে সংক্রমণ ধরা পড়েছে আরোও ৫৯১ জনের শরীরে। এনিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেছে ৪৫ হাজার। আজ রোববার দুপুরে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত সময়ে ৫৯১ জন করোন রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে । এর মধ্যে ২৯০ জন সিলেটের, এছাড়া সুনামগঞ্জের ৭১ জন, মৌলভীবাজারের ১৮৮ জন ও ৪২ জন রয়েছেন হবিগঞ্জের। ১৯০৮টি নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদেরকে। শনাক্তের হার ৩০.৯৭ ভাগ।
এনিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৫ হাজার ১৬২ জন। তন্মধ্যে সিলেট শনাক্ত হন ২৮ হাজার ৫৭ জন, সুনামগঞ্জের ৫ হাজার ২২১ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৪৪৩ জন ও ৫ হাজার ৪৪১ জন রয়েছেন হবিগঞ্জের। অবশ্য আক্রান্ত এসব ব্যক্তিদের মধ্যে ৩৩ হাজার ৬০ জনই সুস্থ হয়ে ওঠেছেন। তন্মধ্যে সর্বশেষ গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৭৩ জন। এদিকে, সিলেটে আরো ৭ জন করোনাক্রান্ত ব্যক্তি মারা গেছেন। যাদের মধ্যে ২ জন সিলেটের, সুনামগঞ্জের ৩ জন এবং মৌলভীবাজার ও ১ জন করে রয়েছেন হবিগঞ্জের। এনিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৭৮৮ জন। তন্মধ্যে ৬২৮ জনই মারা গেছেন সিলেট, সুনামগঞ্জে ৫৮ জন, মৌলভীবাজারে ৬৩ জন ও ৩৯ জন মারা গেছেন হবিগঞ্জে। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, বর্তমানে ৪৯৭ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন সিলেটজুড়ে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ