Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফতুল্লায় নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ৬:১৬ পিএম

ফতুল্লায় নিজ মেয়েকে (১৬) ধর্ষণের চেস্টার অভিযোগে বাবার বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা হয়েছে।কিশোরীর মা শিল্পি বেগম (৪০) বাদী হয়ে মামলাটি দায়ের করেন।মামলা দায়েরের পর পুলিশ রোববার (৮ জুলাই) দুপুরে অভিযুক্ত লম্পট পিতা আক্তার হোসেন (৫০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত আক্তার হোসেন শরিয়তপুর জেলার নড়িয়া থানার নশাসনের মৃত ছেকেন সরদারের পুত্র ও ফতুল্লা থানার নরসিংপুর আবু সাঈদ সাহেবের বাড়ীর ভাড়াটিয়া।
মামলার তথ্যমতে, গ্রেপ্তারকৃত আক্তার হোসেন প্রায় সময় শিল্পি বেগমের ১৬ বছর বয়সী কিশোরী মেয়েকে অজ্ঞাতসারে জোর পূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করার জন্য চাপ প্রয়োগ করে আসছিলো। যা মেয়ে তার মাকে অবগত করে। শিল্পী বেগম এ বিষয়ে তার স্বামীর উপর অভিমান করে বাসা থেকে বেরিয়ে যাওয়ার জন্য বলে। এতে করে শিল্পীর স্বামী শিল্পীর উপর ক্ষিপ্ত হয়। চলতি মাসের ৩ আগস্ট রাতের খাবার খেয়ে শিল্পী তার স্বামী আক্তার হোসেনকে নিয়ে ঘরের মেঝেতে বিছানা করে ঘুমিয়ে পরে। পক্ষান্তরে মেয়ে ও ছেলে একই রুমে খাটে ঘুমিয়ে পরে। রাত আড়াইটার দিকে আক্তার হোসেন খাটের উপর উঠে নিজ মেয়েকে ধর্ষণের জন্য মেয়ের স্পর্শকাতর জায়গায় হাতাহাতি করে। তখন মেয়ে চিৎকার দিলে তার পাশেই ঘুমে থাকা ছেলে সজিব উঠে বাবা আক্তার হোসেনকে জড়িয়ে ধরে এবং ডাক-চিৎকার করে। এতে শিল্পীর ঘুম ভেঙ্গে যায়। এবং মেয়ের মুখে বিস্তারত ঘটনা শুনে নিকটাতœীয় স্বজনদের সাথে আলোচনা করে রবিবার সকালে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ