Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মায়ের পরকিয়া প্রেমিক খুনের ঘটনায় যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের পটিয়ায় চাঞ্চল্যকর নবী হোসেন হত্যা মামলার মূল পরিকল্পনাকারীসহ আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পিবিআই। তারা হলো- প্রধান আসামী আশরাফুল হক ওরফে সাব্বির (২৩) ও শিউলী বেগম (৪৫)। শনিবার রাতে ব্রাহ্মণবাড়ীয়া জেলার আশুগঞ্জ থানাধীন সোহাগপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
পিবিআই কর্মকর্তারা জানান, সাব্বির স্বীকার করেছে তার পিতা প্রবাসে থাকার সুবাধে মা শিউলি বেগমের সঙ্গে তার দূর সম্পর্কের চাচা নবী হোসেনের (২৮) পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা পালিয়ে বিয়ে করেন। এতে ক্ষুদ্ধ হয়ে সাব্বির নবী হোসেনকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক আশিক ও সুমনসহ আসামীরা নবী হোসেনকে গত বছরের ১৬ অক্টোবর কিশোরগঞ্জ থেকে অপহরণ করে একটি মাইক্রোবাসে তুলে নেয়। মাইক্রোতে প্রথমে শ্বাসরোধ এবং পরে হাত ও পায়ের রগ কেটে তাকে খুন করে লাশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাসের মনসা এলাকায় ফেলে যায়।
গতকাল ওই দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান পিবিআই কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ