Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

লালপুরে গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১:৪১ পিএম

নাটোরের লালপুরে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে স্মৃতি খাতুন (১৫) নামের ৯ম শ্রেনীতে পড়–য়া এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

আজ সোমবার (০৯ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউপি’র বড়ময়না গ্রামে এই ঘটনা ঘটে। নিহত স্মৃতি উপজেলার ওয়ালিয়া ইউপি’র বড়ময়না গ্রামের আমিনুল ইসলামের মেয়ে ও নান্দ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ছিলো।
স্থানীয়ও পুলিশ সূত্রে জানাগেছে, আজ সোমবার সকালে স্মৃতির বাবা আমিনুল জিবিকার সন্ধানে মাঠে গেলে স্মৃতি ঘরের দরজা বন্ধ করে তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে অনেক ডাকা ডাকি করেও স্মৃতি ঘরের দরজা না খুললে স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে দেখা যায় স্মৃতি ঘরের তীরের সঙ্গে ঝুলে আছে। পরে স্থানীয়রা লালপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।
লালপুর থানার এসআই কৃষ্ণ মোহন সরকার জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় লালপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ