Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৩:৫১ পিএম

ক্রিড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জাতীয় ক্রিড়া পরিষদ আয়োজিত প্রধানমন্ত্রী থেকে সম্মাননা গ্রহন করার পর বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে বান্দরবানের বিভিন্ন ক্রিড়া, সামাজিক, রাজনৈতিক সংগঠন এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জানা যায়, গত (৫ আগস্ট) বৃহস্পতিবার সকালে শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন ও শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২১ জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরা সংগঠক হিসেবে জাতীয় ক্রিড়া পরিষদ সম্মাননা প্রদানের পর ক্যশৈহ্লা’কে বিভিন্ন সংগঠনের নেতারা একের পর এক ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কার্যালয়ে।

গত ২ দিন ধরে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন মান‌বিক ব্লাড ডোনার গ্রুপ, বান্দরবান ফুটবল একা‌ডেমী, হকি খেলোয়ার, সরকারি-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর সহ কর্মকর্তা ও কর্মচারীরা।

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ ৭ ক্যাটাগরিতে ১২ জন ক্রীড়া ব্যক্তিত্ব আর প্রতিষ্ঠানকে এই সন্মাননা প্রদান করেন। আজীবন সম্মাননা পান লিজেন্ড ফুটবলার কাজী সালাহউদ্দিন।

ক্যশৈহ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

এদিকে ক্রিড়া সংগঠক হিসাবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা এই সম্মাননা পাওয়ায়, বান্দরবান তথ্য পার্বত্যবাসীর জন্য বিরল সন্মান বয়ে আনে বলে মনে করছে ক্রিড়ামোদীসহ বিভিন্ন সংগঠনের নেতারা। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, এ সম্মান আমার নয়, বান্দরবানবাসীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ