Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চোখের সমস্যায় অপারেশন থিয়েটারে ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৪:১১ পিএম

বেশ কিছুদিন হলো চোখের সমস্যায় ভুগছিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এজন্য চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন তিনি। আজ (৯ আগস্ট) সকালে ডান চোখের সমস্যার কারণে চিকিৎসকের পরামর্শ তিনি অপারেশন করিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, ডিপজল ভাই বেশ কিছুদিন ধরেই ডান চোখের সমস্যায় ভুগছিলেন। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার ডান চোখে আজ সকালে লেন্স বসানো হয়েছে। ডিপজল ভাইয়ের অপারেশন সাকসেসফুল। এখন অনেকটাই ভালো আছেন। তার শারীরিক সুস্থতা কামনা করি। সবাই ডিপজল ভাইয়ের জন্য দোয়া করবেন।

এদিকে অপারেশন শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিপজল লিখেছেন, ‘মহান আল্লাহ তায়ালার রহমতে আজ আমার বাম চোখের অপারেশন সঠিকভাবে সম্পন্ন হল। কিছুদিন আগে ডান চোখের অপারেশনও সঠিকভাবে সম্পন্ন হয়েছিল। সবাই আমার জন্য দোয়া করবেন।’

ঢাকাই চলচ্চিত্রের খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল প্রযোজক হিসেবেও পরিচিত। তিনি নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে আলোচিত হন। ডিপজল অভিনীত ও প্রযোজিত ‘সৌভাগ্য’ সিনেমাটি গত ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পেয়েছে। ইতোমধ্যে ডিপজলের নতুন সিনেমা ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’-এর কাজ শেষ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপজল
আরও পড়ুন