Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মেসির অপেক্ষায় প্যারিসের বিমানবন্দরে হাজারো ভক্তের ভীড়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৫:১০ পিএম | আপডেট : ৫:১১ পিএম, ৯ আগস্ট, ২০২১

রোববার (৯ আগস্ট) সংবাদ সম্মেলন হলো, বার্সেলোনা ভক্তদের গুডবাই বললেন লিওনেল মেসি। অঝোরে কাঁদলেন, কাঁদালেন অনেককে। কিন্তু প্যারিসের বিমানবন্দরে ততক্ষণে উৎসুকদের ভিড় বেড়ে গেছে। মেসিকে স্বাগত জানানোর অপেক্ষায় তারা। রাতেই স্বাস্থ্য পরীক্ষা আর চুক্তির আনুষ্ঠানিকতা করতে ফ্রান্সের রাজধানীতে আসছেন, এমন খবর পৌঁছে গেছে তাদের কানে।

ওই দিন রাতে প্যারিসের বিমানবন্দরের বাইরে হাজারো ভক্তদের ভিড়। তা সামলানো কঠিন হয়ে পড়েছিল নিরাপত্তাকর্মীদের। লে বোর্গেত বিমানবন্দরে অপেক্ষারত হাজারো ভক্তদের অবশ্য হতাশই হতে হয়েছে। রোববার রাতেই তার যাওয়ার গুঞ্জন সত্যি হয়নি। এই পরিকল্পনা তিনি বাতিল করেন।

নতুন খবর, সোমবার পিএসজিতে স্বাস্থ্য পরীক্ষা করাবেন। সেটা মঙ্গলবারেও হতে পারে। এখন পর্যন্ত চূড়ান্ত কিছু জানা যায়নি। তবে বোঝা গেল, মেসি যেখানেই যান না কেন জমকালো অভ্যর্থনা পেতে যাচ্ছেন তিনি স্পেনের বাইরেও।

প্যারিস সেন্ট জার্মেই বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়ের সঙ্গে ফ্রি ট্রান্সফারে চুক্তি করতে যাচ্ছে। বার্সেলোনায় বিদায়ী সংবাদ সম্মেলনে মেসি আভাস দেন, পার্ক দে প্রিন্সেসে তার যাওয়ার সম্ভাবনা আছে। যদিও তিনি বলেন, আরো অনেকে তাকে প্রস্তাব দিয়েছে। কোনো কিছু চূড়ান্ত হয়নি।

বিভিন্ন মিডিয়ার প্রতিবেদন অনুযায়ী, তার পরিচিতি পর্ব সারতে আইফেল টাওয়ার বুকড করেছে পিএসজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন