Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেসির নামেই বাড়ছে ফরাসি ফুটবল সংশ্লিষ্ট কোম্পানির শেয়ারের দাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৫:৪৬ পিএম

কিছুই চূড়ান্ত হয়নি এখনও। তবে লিওনেল মেসি যে পিএসজিতেই যোগ দিচ্ছেন তা অনেকটাই নিশ্চিত। নিজেও ইঙ্গিত দিয়েছেন এ আর্জেন্টাইন। আর তাতেই হু হু করে দাম বাড়তে শুরু করেছে ফ্রান্সের ফুটবল সংশ্লিষ্ট কোম্পানিগুলোর শেয়ারের দাম। এমন সংবাদই প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় মেসি। তর্ক সাপেক্ষে সময়ের সেরা। পুরো বিশ্বেই তুমুল জনপ্রিয় এ আর্জেন্টাইন। তাই তার উপস্থিতিতে স্বাভাবিকভাবেই বাড়বে লিগ ওয়ানের জনপ্রিয়তা। বাড়বে টিভি দর্শকের সংখ্যাও। তাই এখনই শেয়ার বাজারে এ প্রভাব পড়তে শুরু করেছে।

রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, সোমবার লিগ ওয়ানের অন্যতম দল অলিম্পিক লিওঁর শেয়ারের দাম বেড়েছে দশমিক ০.৯ শতাংশ। টিভি গ্রুপ টিএফওয়ানের শেয়ারের দাম বেড়েছে ১.৩ শতাংশ। এছাড়া চ্যানেল প্লাসের মালিক ভিভেন্দির শেয়ারের দাম বেড়েছে ০.২ শতাংশ।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করতে চাইলেও লা লিগার বেঁধে দেওয়া আর্থিক ও কাঠামোগত নিয়মের বেড়াজালে পড়ে প্রাণ প্রিয় ক্লাব ছাড়তে হচ্ছে মেসিকে। আর তখন থেকেই তাকে দলভুক্ত করতে চেষ্টা করছে পিএসজি। আলোচনা এগিয়েছেও অনেক দূর।

আগের সংবাদ সম্মেলনেও এমন ইঙ্গিত দিয়েছেন মেসি, 'সত্যিই সেটা (পিএসজি) একটি সম্ভাবনা। কিন্তু কারও সঙ্গে আমার কোনোকিছু চূড়ান্ত হয়নি। সত্যি বলতে, আমি অনেক ফোন পেয়েছি, অনেক ক্লাব আগ্রহ দেখিয়েছে। তবে এই মুহূর্তে, আমি কোনোকিছু চূড়ান্ত নয়ই। অনেক কিছু নিয়ে আলোচনা চলছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন