Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে করোনা ওয়ার্ডে আরো ৮ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৬:২৩ পিএম

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরো ৮ জনের মৃত্যু হয়েছে। রোববার দুপুর থেকে সোমবার (০৯ আগস্ট) দুপুর পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

এর মধ্যে ৩ জনের করোনা পজেটিভ ও অন্যরা করোনার উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপাসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানান।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে মৃতদের মধ্যে ফরিদগঞ্জের রূপসা এলাকার মনোয়ারা বেগম (৭০), শাহরাস্তির দেবকরা এলাকার আঃ রব (৮০) ও চাঁদপুর সদরের তরপুরচন্ডি এলাকা সাজেদা বেগম (৫৫)।

এছাড়া করোনার উপসর্গে মৃতরা হলেন, মতলব দক্ষিণের কাশিমপুর এলাকার সিদ্দিকুর রহমান (৮০), চাঁদপুর সদরের মহামায়া করবন্দ এলাকার রেজিয়া বেগম (৯০), ফরিদগঞ্জের ঘনিয়া এলাকার মনুমা (৭০), হাইমচরের পশ্চিম চরকৃষ্ণপুর এলাকার নিলুফা (৫৮) ও চাঁদপুর সদরের মধ্য তরপুরচন্ডি এলাকার ফাতেমা বেগম (৪০)।

চাঁদপুর সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১২হাজার ২৫৮ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৯৬ জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৭হাজার ৮২২ জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪হাজার ২৪০ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১০৯ জন। বাকীরা হোম আইসোলেশনে রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ