Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাংবাদিক আব্দুর রহিমের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৭:৩৪ পিএম

দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার প্রবীণ সাংবাদিক আব্দুর রহিমের রূহের মাগফিরাত কামনা করে আজ বাদ আসর রাজধানীর খিলগাঁও তিলপাপাড়া জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মরহুম সাংবাদিক আব্দুর রহিমের পারিবারিকভাবে আয়োজিত এ দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী। দোয়া মাহফিলে সাংবাদিক আব্দুর রহিমের আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খিসহ বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। দোয়া মাহফিলে সাংবাদিক আব্দুর রহিমের সকল নেকআমল কবুল এবং তার গুনাখাতা মাফ করে জান্নাতের উঁচু মাকাম নসিব করার জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়। মোনাজাতে করোনা মহামারি থেকে মুসলিম উম্মাহকে হেফাজত এবং দেশ জনগণের উন্নতি সমৃদ্ধি কামনা করেও দোয়া করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে ল্যাব এইড হাসপাতালে সাংবাদিক আব্দুর রহিম ইন্তেকাল করেন। তার স্ত্রী ও দু’মেয়েও করোনাভাইরাসে আক্রান্ত।

দোয়া মাহফিলে আরো যেসব ইসলামী দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, তারা হচ্ছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব শাইখুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী ও সাংগঠনিক সম্পাদক তোফাজ্জাল হক হবিগঞ্জী, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর পক্ষে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম ও শহীদুল ইসলাম কবির, খিদমাহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব মুফতি ইমরানুল বারী সিরাজী, ইসলামী ঐক্য আন্দোলনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, খেলাফত মজলিসের স্থায়ী শুরা কমিটির সদস্য আমির আলী হাওলাদা, ইসলামী বুদ্ধিজীবি ফ্রন্টের আহবায়ক ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান আল-হাদী, বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব অ্যাডভোকেট আবুল কাসেম, ইসলামী ঐক্যজোটের ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান ও বাংলাদেশ খেলাফত আন্দোলন (জাফরুল্লাহ) ঢাকা মহানগরী আমির মো. হোসাইন আকন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ