Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

টিকা নিয়ে ড. হাছান মাহমুদের বক্তব্যের জবাব দিলেন রিজভী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৭:৫৬ পিএম

‘গণটিকা দেখে বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়েছে’- তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপির কোনো নেতা জ্ঞান হারিয়ে হাসপাতালে গেছেন, এটা কি দেখাতে পারবেন? তিনি বলেন, বরং গণটিকার নামে যে অব্যবস্থাপনা, তার কারণে হাজার হাজার মানুষ লাইনে দাঁড়িয়েও টিকা পাচ্ছে না। আগে যারা রেজিস্ট্রেশন করেছে তারা এসএমএস পাচ্ছে না। এসব আড়াল করতেই বিরোধীদলকে টার্গেট করছে সরকার।

সোমবার (৯ আগস্ট) দুপুরে গাজীপুর মহানগর বিএনপির কোভিড-১৯ হেল্প সেন্টার থেকে ওষুধ ও চিকিৎসা সামগ্রী বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। প্রকৃতপক্ষে মানুষকে টিকা দিতে না পেরে বিরোধীদলকে দোষারোপ করে সরকার পার পেতে চাচ্ছে- এমনটা দাবি করে রিজভী বলেন, ‘সরকারের দুর্নীতি, লুটপাট, অনিয়ম ঢাকতেই হাছান মাহমুদ এসব কথা বলছেন। দেশব্যাপী গণটিকার জন্য যে ধরনের পদক্ষেপ নেওয়া দরকার তা তারা পারেননি। তারা আমলা নির্ভর হয়ে পড়েছেন। সেজন্য করোনার টিকা দরিদ্র জনগোষ্ঠী পাচ্ছে না।

‘লজ্জা-শরম ভেঙে প্রকাশ্যে রিজভী টিকা নিয়েছন’- তথ্যমন্ত্রীর এ বক্তব্য প্রসঙ্গে বিএনপির সিনিয়র এ নেতা বলেন, হাছান মাহমুদ আমাকের উদ্দেশ্য করে এ বক্তব্য দিয়েছেন। তাকে বলতে চাই, আমার কাছে মনে হয় আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা নিশিরাতের ভোট ডাকাতি করে কানেও কম শোনেন, চোখেও কম দেখেন। না হলে কে কি বক্তব্য রাখছেন সেটা ভালো করে তারা শোনেন না। গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিন, প্রথম যুগ্ম-আহ্বায়ক শওকত হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক হান্নান মিয়া হানু, আব্দুস সালাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুহুল কবির রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ