Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাতক্ষীরার দুই সংসদ সদস্যের মাথার দাম কোটি টাকা ঘোষণা করে ফেসবুকে পোস্ট

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৮:৩৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. আ. ফ ম রুহুল হক এবং সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মাথা কেটে দেওয়ার বিনিময়ে কোটি টাকার পুরস্কার ঘোষণা করে ফেসবুকে পোস্ট দেওয়া হয়েছে।

রোববার (৮ আগস্ট) দুপুরে ‘আজরায়ি জান নেই’ নামক ফেসবুক আইডি থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

পরবর্তীতে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল পিকচার রেখে ‘কালিমা মা’ নামক আরেকটি ফেসবুক আইডি খুলে আবারও একই হুমকি দেয়া হয়।

এদিকে, সাতক্ষীরার দুইজন সংসদ সদস্যের ছবিসহ এ ধরনের হুমকিমূলক পোস্টের বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখার জন্য সোমবার বেলা ১১টায় অনুষ্ঠিত জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় পুলিশ সুপারসহ সরকারের দায়িত্বশীল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

এসময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দু’দিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে তদন্ত চলছে।

এ ব্যাপারে সংসদ সদস্য ডা. রুহুল হক গণমাধ্যমকে জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

একইভাবে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরির প্রস্তুতি নেয়া হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, ইতোমধ্যে পুলিশের একটি টিম বিষয়টির তদন্ত শুরু করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ