Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

করোনা কেড়ে নিলো সাবেক ক্রীড়া সাংবাদিক রুমাকে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৯:৩৩ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস এবার কেড়ে নিলো সাবেক ক্রীড়া সাংবাদিক ও প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) সহকারী অধ্যাপক কামরুন নাহার রুমাকে। করোনায় আক্রান্ত হয়ে সোমবার সকাল সাড়ে ৬ টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন রুমা। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর। পিআইবিতে যোগদানের আগে রুমা ক্রীড়া সাংবাদিক হিসেবে দ্য বাংলাদেশ অবজারভার এবং দ্য ডেইলি অবজারভার পত্রিকায় ক্রীড়া সাংবাদিক হিসেবে কাজ করেছেন।

কামরুন নাহার রুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র সভাপতি নাসিমুল হাসান দোদুল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম ও কার্যনির্বাহী কমিটির সদস্যসহ সাধারণ সদস্যরা। তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনাসহ তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এছাড়া শোক প্রকাশ করেছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ)সহ বিভিন্ন সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ