Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কিশোর গ্যাং লাভ লেন গ্রুপের ৫ সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর জিগাতলা ও হাজারীবাগের আতঙ্ক কিশোর গ্যাংয়ের ‘লাভ লেন গ্রুপে’র পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে র‌্যাব-২ এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- আব্দুল মালেক (৩৮), মো. শরিফ ইসলাম (২৭), মো. রায়হান হোসেন (২৭), রফিক মিয়া (২৭) ও মো. রাকিব হোসেন (২৫)। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছুরি, ১টি লোহার পাইপ ও ৭টি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফজলুল হক বলেন, গ্রেফতাররা স্থানীয়ভাবে কিশোর গ্যাংদের গ্রুপ ‘লাভ লেন গ্রুপ’ পরিচালনা করে আসছিল। ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে তারা জড়িত। তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে আসছিল।

তিনি আরো বলেন, এই কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের বিরুদ্ধে হাজারীবাগ ও জিগাতলা এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে ঢুকে নারীদের শ্লীলতাহানি, হত্যার চেষ্টা এবং চুরির অভিযোগ রয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ কিছু তথ্য মিলেছে। এর ভিত্তিতে গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন