Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

পটুয়াখালীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানকালে আটক মাকসুদ নামে এক মাদকাসক্ত মাদক ব্যবসায়ী যুবকের মৃত্যু হয়েছে। অভিযান পরিচালনাকারী এএসআই জসিমউদ্দিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অধিদফতরের কনস্টেবল তারেক শাহারিয়া ওয়ারলেস অপারেটর মামুন খানকে সাথে নিয়ে গত রোববার সন্ধ্যায় শহরের চরপাড়া এলাকায় টহলকালে ইয়াবা বিক্রেতা মাকসুদ তাদের দেখে দৌড়ে পালাতে গেলে তাকে তারা ধরে ফেলে। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে মাকসুদ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। তবে তার সাথে কোন মাদক পাওয়া যায়নি। স্থানীয়রা জানায় সে মাদকাসক্ত।
পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার নুরুন্নাহার স্মৃতি জানান, মাকসুদকে মৃত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে তার হাতে হ্যান্ডকাফের ক্ষত চিহ্ন দেখা যায়। তবে মাকসুদকে আটকের সময়ে মারপিট করে আহত করার কথা উঠলেও তার পরিবার এ ব্যাপারে কোন আইনানুগ ব্যবস্থা নিতে রাজী নন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোরশেদ জানান, হাসপাতালে আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আমরা চিকিৎসক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সাথে কথা বলবো। যদি কোন ফৌজদারী অপরাধ ঘটে তাহলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। মৃত মাকসুদের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। একটি ইউডি মামলা হয়েছে। তবে তার বিরুদ্ধে তিনটি মাদক আইনের মামলা বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ