Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মেহজাবীনের ৫ মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১:১০ পিএম

বাংলা টিভি নাটকের এ সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নানামাত্রিক চরিত্র দিয়ে নিজেকে বারবার প্রমাণ করে যাচ্ছেন তিনি। প্রতিবারের মতো গেল ঈদেও আলোচিত হওয়া কাজগুলোতে পাওয়া গেছে এ অভিনেত্রীকে। নতুন খবর হচ্ছে, এ অভিনেত্রী এরই মধ্যে ৫ মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরি হাঁকিয়েছেন। তার অভিনীত ৪৩৮টি নাটকের মধ্যে ১০০টি নাটক ৫ মিলিয়ন ভিউ পার করেছে।

এই অর্জনেও খুব বেশি উচ্ছ্বসিত নন মেহজাবীন। তিনি বলেন, ‘কোন নাটকে কত ভিউ হলো বা কী রেকর্ড হলো, আমি সেটা ভেবে কখনো কাজ করি না। সবসময় চেষ্টা করি দর্শক যেন আনন্দ পান, উপভোগ করেন। তবে কাজ করতে গিয়ে সাফল্য পেলে ভালো লাগে।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবীন বলেন, ‘ভক্তরা সবসময় আমার এত বেশি খেয়াল রাখেন এবং খোঁজ-খবর রাখেন; আমি সত্যি অবাক হই। আমার কাজ সম্পর্কে আমি নিজেও মনে হয় এতটা জানি না, তারা যতটা জানেন। তারা সবকিছুর খোঁজ-খবর রাখেন। কতটা নাটক করেছি, কোথায় কোন চ্যানেলে কয়টা গেল, কী কী কাজ করেছি, কোনটা কত ভিউ হলো সেসব খবর তারা রাখে। তাছাড়া কত সুন্দর সুন্দর উপহার দেয় আমাকে বিভিন্ন সময়ে, আমি চমকে যাই। তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’

এর আগে আরেকটি বড় রেকর্ড নিজের করে নিয়েছিলেন মেহজাবীন। সেটা হলো, তার অভিনীত ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। যা এখনো পর্যন্ত দেশের কোনো অভিনয়শিল্পীর ক্ষেত্রে সর্বোচ্চ। শুধু তাই নয়, তিনি দেশের প্রথম অভিনেত্রী যার অভিনীত ‘বড় ছেলে’ নাটক ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিল।

২০০৯ সালের লাক্স চ্যানেল সুপারস্টার প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হন মেহজাবীন। মেহজাবিন অভিনীত প্রথম নাটক ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে। প্রায় একযুগের ক্যারিয়ারে তিনি ৪৩৮টির মতো নাটকে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এ অভিনেত্রী।



 

Show all comments
  • Billal Hosen ১০ আগস্ট, ২০২১, ২:২৪ পিএম says : 0
    ওরা জ্ঞান পাপী ।কারন এই সব ইসলামের বাহিরের বা নিশিদ্দ কাজ ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউটিউব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ