Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রেসিডেন্ট ইভিল’-এর কারণেই মিলা জোভোভিচের সংসার

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মিলা জোভোভিচের ব্যাপক পরিচিতি ‘রেসিডেন্ট ইভিল’ সিরিজের ফিল্মগুলো দিয়েই। একভাবে এই সিরিজ আর তিনি যেন সমার্থক। অভিনেত্রীটিও এই সিরিজের কাছে কৃতজ্ঞ, বিশেষ করে তার পারিবারিক জীবনে জন্য।
৪০ বছর বয়সী অভিনেত্রীটি জানিয়েছেন ২০০২ সালে সিরিজের প্রথম ফিল্মটির শুটিংয়ের সময়ই পরিচালক পল ডবিøউএস অ্যান্ডারসনের সঙ্গে তার অন্তরঙ্গতা হয়। তারপর বিয়ে এবং এখন তার দুই কন্যাসন্তানের বাবা-মা।
“আমার মনে হয় আমি এখন যে অবস্থানে আছি তা এই ফ্র্যাঞ্চাইজটির কারণেই। আর এর কারণেই আমি দুই সন্তানের মা আর এক অসাধারণ স্বামী পেয়েছি,” জোভোভিচ বলেন।
অভিনেত্রীটি ষষ্ঠবারের মত অ্যালিসের ভ‚মিকায় ফিরছেন। তিনি জানান এই চরিত্রটিকে বিদায় দেয়া তার জন্য কঠিন।
মিলা সম্প্রতি চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন। তিনি জানান এবারের পর্বটি ছিল তার জন্য পারিবারিক এক ব্যাপার। কারণ ‘রেসিডেন্ট ইভিল : দ্য ফাইনাল চ্যাপ্টার’ পরিচালনা করেছেন তার স্বামী এবং রেড কুইনের ভ‚মিকায় অভিনয় করেছে তার বড় মেয়ে এভার গ্যাবো। আগামী জানুয়ারিতে চলচ্চিত্রটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘রেসিডেন্ট ইভিল’-এর কারণেই মিলা জোভোভিচের সংসার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ