Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সাংবাদিক মুহাম্মদ আব্দুর রহিমের ইন্তেকালে প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ মাদানীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৫:০২ পিএম

জাতীয় দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার প্রবীণ সাংবাদিক মুহাম্মদ আব্দুর রহিম-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য, জমিয়াতুল মোর্দারেসীনের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ইত্তেসালের সম্পাদক প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন। আজ এক শোকবাণীতে তিনি বলেন, পেশাগত কারণে সাংবাদিক মুহাম্মদ আব্দুর রহিম-এর সঙ্গে বাংলাদেশের ইসলামী অঙ্গনের প্রায় সবারই সুসম্পর্ক ছিল। একজন পেশাদার সাংবাদিক হয়েও তিনি দেশের সকল ইসলামী শক্তির ঐক্য কামনা করতেন। তাঁর বিদায়ে দেশের ইসলামপন্থীগণ তাদের একজন নিষ্ঠাবান কল্যাণকামীকে হারালো। তিনি দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠালগ্ন থেকে সম্পৃক্ত থেকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি সেই সাথে মরহুমের সকল ভুলভ্রান্তি ক্ষমা করে মরহুমকে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে ধৈর্যধারণ করার তৌফিক দিন, আমীন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ : চালসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম। আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, করোনা মহামারির এসময়ে চালসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতি জনগণের জন্য মরার উপর খাঁড়ার ঘা। খোলাবাজারে ট্রাকের সামনে মানুষের দীর্ঘ লাইন দেখে বুঝা যায় যে, মানুষ কী দুরাবস্থার মধ্যে আছেন। অথচ একশ্রেণীর অসাধু ব্যবসায়ী কারসাজি করে বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে নিত্যপণ্যের দাম বাড়িয়ে জনগণের রক্ত চুষে নিচ্ছে।
মাওলানা ইমতিয়াজ আলম বলেন, বাজার নিয়ন্ত্রণে সরকারকে এখনই কার্যকর পদক্ষেপ নিতে হবে। চালসহ নিত্যপণ্যের সরবরাহ নির্বিঘœ রাখতে হবে। পাশাপাশি খোলাবাজারে বিক্রি আরও বাড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২৬ নভেম্বর, ২০২১
৩ নভেম্বর, ২০২১
২ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন