Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খুলনায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্য গ্রেফতার, ৫ লাখ টাকা উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম

খুলনার ডুমুরিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির পাঁচ লক্ষ টাকা উদ্ধার করা হয়। সোমবার রাতে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামে এঘটনা ঘটে। আজ মঙ্গলবার (১০ আগষ্ট) আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান গাজী (৪৭), ইউপি সদস্য আব্দুল হক (৫০) ও, আন্দুলিয়ার জিএম রাসেল (৩২)।

পুলিশ জানায়, গত রোববার রাতে উপজেলার রঘুনাথপুর ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেন। এঘটনায় দুই ইউপি সদস্যের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যক্তি। চাঁদাবাজির বিষয়টি জানাজানির একপর্যায়ে সোমবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে ওই দুই ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করে ডুমুরিয়া থানা পুলিশ।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, ইউপি সদস্য মনিরুজ্জামান ও আব্দুল হকের নেতৃত্বে তাদের লোকজন নানা ভয়ভীতি ও চাপ সৃষ্টি করে এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়। এঘটনায় থানায় চাঁদাবাজির অভিযোগে দুই ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫ লাখ টাকা। আজ মঙ্গলবার আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আদালতে আসামীদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ গ্রেফতার

৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ