Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেনীতে মাদকসহ ১৪ মামলার আসামি আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৮:০৮ পিএম

কুমিল্লা সদর দক্ষিণের মথুরাপুরের মিজানুর রহমানের ছেলে মো.জুয়েল হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ তাকে আটক করা হয়। র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের জানান, মিজানের বিরুদ্ধে ১৪ অধিক মামলা রয়েছে।

তিনি বলেন, সে দীর্ঘদিন মাদক দ্রব্য গাঁজা, এস্কুফ সিরাপ ও ইয়াবা চট্রগ্রাম থেকে ফেনী এনে জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৫৯ হাজার টাকা। আসামিকে আজ মঙ্গলবার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ফেনী সদর থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২টি প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ২২ কেজি গাঁজা ও ৩২ বোতল এস্কুফ সিরাপ উদ্ধার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ