Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে এবার সাংবাদিকের মোটরসাইকেল চুরি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৯:২৩ পিএম | আপডেট : ৯:৪২ পিএম, ১০ আগস্ট, ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একদিন পার হতে না হতেই এবার সাংবাদিকের মোটরসাইকেল চুরি হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পৌর এলাকায় পশু হাসপাতাল রোডের বাসার নিচ থেকে ওই গাড়ি চুরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ওসি। তবে এখনো চোর শনাক্ত করতে পারেনি।

জানা যায়, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের বর্তমান কোষাধ্যক্ষ ও দৈনিক প্রতিদিনের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি রুহুল আমিন রিপন প্রতিদিনের মতো নিজের কাজ শেষে বাসার নিচে মোটরসাইকেল রেখে ভিতরে যায়। কিছুক্ষণ পর বাসা থেকে বাহির হয়ে দেখতে পায় গাড়িটি নেই, এমন ঘটনার সাথে সাথে পুলিশকে জানিয়ে সহকর্মীদের সাথে নিয়ে খোঁজাখুঁজি করেও এ রিপোর্ট লেখা পর্যন্ত গাড়ির কোন সন্ধান পাওয়া যায়নি। এভাবে পরপর চুরির ঘটনায় ঈশ্বরগঞ্জের সাংবাদিক সমাজ খুবই উদ্বিগ্ন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, গাড়িটি উদ্ধার ও চোর শনাক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ