Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে অজ্ঞাত পরিচয় যুবতীর ট্রেনে কাটা পড়ে মৃত্যু

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাত পরিচয় (২৪) এক যুবতীর টেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। বঙ্গবন্ধু সেতু রেল সংযোগ সড়কের উপজেলার ফতেপুর ইউনিয়নের বহনতলী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, মঙ্গলবার রাতের কোন এক সময় অজ্ঞাত পরিচয় ওই যুবতী ট্রেনে কাটা পড়ে তিন খণ্ডিত হয়ে ব্রিজ এলাকায় পড়ে থাকে। বুধবার ভোরে ওই এলাকাবাসী মৃত দেহটি কুকুরে টানাহেঁচড়া করতে দেখে। পরে খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
বহনতলী গ্রামের এক বাসিন্দা জানায়, ব্রিজের নীচে তিন খণ্ডিত অবস্থায় অজ্ঞাত যুবতীর লাশ কুকুরে খেতে দেখেছি। তবে কোন ট্রেনে কাটা পড়ে যুবতীর মৃত্যু হয়েছে তা তিনি জানাতে পারেননি।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাতের কোন এক সময় ট্রেনে কাটা পড়ে ওই যুবতীর মারা গিয়েছে। লাশ রেল পুলিশ লাশ নিয়ে গেছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ