Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট সূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১:২২ পিএম

যাত্রীদের চাহিদা বিবেচনায় অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট সূচি ঘোষণা করেছে। ঢাকা থেকে বর্তমানে ৭টি গন্তব্যে ৩০টি ফ্লাইট পরিচালনা করছে।

করোনা মহামারিকালে সকল ধরনের স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, যশোরে ৬টি, সৈয়দপুরে ৭টি, সিলেটে ৪টি, কক্সবাজারে ২টি, রাজশাহী ও বরিশালে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে।
৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করছে ইউএস-বাংলা।
এছাড়া এয়ারলাইন্সের বিমান বহরে আরো ৪টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট রয়েছে, যা দিয়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সকাল ৭টা ৩০মিনিট, ১০ টা, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টা ২০মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা৫৫ মিনিট, ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ২৫ মিনিট, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট ও রাত ৮ টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।
ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, ৯ টা, দুপুর ১২টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০মিনিট ফ্লাইট উড্ডয়ন করছে এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা২৫ মিনিট, ১০টা ১৫ মিনিট, দুপুর ১টা৪৫ মিনিট, বিকাল ৪টা ৪৫ মিনিট, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট ও রাত ৯টা ৪০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।
ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, ১০ টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, বিকাল ৫টা ও সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে সকাল ৮টা৩৫ মিনিট, দুপুর ১২টা, ১টা, ৩টা, বিকাল ৫টা, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টায়।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে সকাল ৮ টা, ১০টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টায় এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৯টা ২০ মিনিট, ১১টা ২০মিনিট. দুপুর ২টা ৫০ মিনিট ও রাত ৮টা ২০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে সকাল ৯টা, দুপুর ২টা ও বিকাল ৪টা ৩০মিনিটে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ২০মিনিট,, দুপুর ৩টা ১৫ মিনিট ও বিকাল ৫টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট, দুপুর ৩টা ৩০ মিনিট ও বিকাল ৫টায় এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ৪০ মিনিট, বিকাল ৪টা ৪০মিনিট ও সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

এছাড়া ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে এবং কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১১টা ৫ মিনিট ও বিকাল ৫টা ৫মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ৩,৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬,৯৯৮টাকা। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ৪,২৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৮,৫৯৮টাকা। এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী ও বরিশালে ন্যূনতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য ৩,৩৯৯ টাকা আর রিটার্ন ভাড়া ৬,৭৯৮ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ