Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে ইয়াবা নিয়ে পিতা পুত্রসহ ৪জন আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৪:৪১ পিএম

টেকনাফের হ্নীলায় ৯ হাজার ৯৫০ ইয়াবা নিয়ে পিতা-পুত্রসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।
তারা হলেন, হ্নীলা ফুলের ডেইল জাদি পাড়ার মৃত ইসলাম মিয়ার পুত্র ছৈয়দ আকবর (৪০), পশ্চিম সিকদার পাড়ার মৃত আব্দুল জাব্বারের পুত্র জাফর আলম (৪৩), তার পুত্র পারভেজ (১৯) ও নাটমোরা পাড়ার মৃত কাদের হোছনের পুত্র সাইফুল ইসলাম।

১০ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করা হয়েছে বলে জানান কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
তিনি জানিয়েছেন, মাদকের চালান বহনের গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে প্রধান সড়কে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৪ জনকে আটক করা হয়। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশী করে ৯ হাজার ৯৫০পিস ইয়াবা পাওয়া যায়।

আটক ৪ জনকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
এদিকে স্থানীয় সুত্র জানায়,কিশোর মাদক কারবারী পারভেজ ও তার পিতা জাফর আলম দীর্ঘদিন ধরে কৌশলে মাদক বাণিজ্য চালিয়ে আসছিল। কিশোর মাদক কারবারী পারভেজ মাদকের টাকার জোরে বিভিন্ন নারীদের টাকার প্রলোভনে ফাঁদে ফেলে শ্লীলতাহানি ও নানা অপরাধ কর্ম করে আসছিল। এই যুবকের ভয়ে এলাকার সুন্দরী নারী, যুবতি চলাফেরা করতে ভয় পেত বলে জানান এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ