Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু হত্যাকান্ডে জিয়া জড়িত : নিখিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৬:১৫ পিএম

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের নির্মম হত্যাকান্ডে খুনি জিয়া জড়িত। বঙ্গবন্ধু হত্যাকান্ডে সম্পৃক্ততা কারণে খুনি জিয়ার মরণোত্তর বিচার করতে হবে। আমরা যুবলীগ জিয়ার বিচার দাবি করছি।

বুধবার (১১ আগস্ট) শনির আখড়া দনিয়া বিশ্ববিদ্যালয় মাঠে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ৬২ নং ওয়ার্ড যুবলীগ আয়োজিত বিনামূল্যে খাদ্যদ্রব্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের (ভারপ্রাপ্ত) সভাপতি মাইনুউদ্দিন রানার সভাপতিত্বে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার অনুষ্ঠান সঞ্চালনা করেন। অনুষ্ঠানে করোনা ক্ষতিগ্রস্ত অসহায় হয় ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। করোনার এই মহাসংকটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে। সারাদেশে অসহায় মানুষকে খাদ্য সহায়তা, দাফন ও সৎকার, অক্সিজেন সেবা, টেলিমেডিসিন সেবা, চিকিৎসা পরামর্শ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করছে যুবলীগ।

বক্তৃতা করেন কেন্দ্রীয় যুবলীগের উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, কার্যনির্বাহী সদস্য মুক্তার হোসেন কামাল, সদস্য আসাদুজ্জামান আজম, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি নাজমুল হোসেন টুটুল, সৈয়দ আহম্মেদ, মোরসালিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু, মাকছুদুর রহমান। ৬২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২ ডিসেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ