Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মির্জাপুরে নৌকা ভ্রমণে গিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৬:৩৩ পিএম

মির্জাপুরে নৌকা ভ্রমণে গিয়ে জেনারেটরের পাখায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে মারিয়া আক্তার নামে অষ্টম শ্রেণির এক ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে বংশাই নদীর মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের হাটুভাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মারিয়া আক্তার মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের মেহেদী হাসান চান মিয়ার মেয়ে ও মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের মেহেদী হাসান চান মিয়া মির্জাপুর বাজারের ব্যবসায়ী আব্দুল আলিমের বাইপাস এলাকার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। বুধবার সকালে আব্দুল আলিমের পরিবারসহ কয়েকটি পরিবার ইঞ্জিনচালিত নৌকাযোগে কালিয়াকৈর উপজেলার বরইবাড়ি এলাকার মকশ বিলে পিকনিকে যাচ্ছিলেন। মারিয়া আক্তারও তাদের সাথে যাচ্ছিল। তারা সকলেই সদরের ত্রিমোহন খেয়াঘাট এলাকা থেকে ইঞ্জিনচালিত নৌকায় যাত্রা করেন। নৌকায় জেনারেটর দিয়ে সাউন্ডবক্সে গান বাজিয়ে আনন্দ উল্লাস করতে করতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে উপজেলার হাটুভাঙ্গা সেতুর কাছে পৌঁছানোর পর মারিয়া নৌকার ছাদ থেকে নিচে নামছিলো। এসময় মারিয়ার ওড়না জেনারেটরের পাখায় পেঁচিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দেওভোগ গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য মো. আক্তার হোসেন ও আলিমের বড় ভাইআব্দুল হালিম জানান, ইঞ্জিনচালিত নৌকাযোগে পিকনিকে যাওয়ার সময় জেনারেটরের পাখায় ওড়না পেঁচিয়ে মারিয়া আক্তার নামে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ