Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রংপুরে কোটি টাকার মাদকসহ ২ জন আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৭:২০ পিএম | আপডেট : ৭:৪৯ পিএম, ১১ আগস্ট, ২০২১

প্রায় এক কোটি টাকা মূল্যের হেরোইনসহ আল আমিন (২২) ও নয়ন (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩। মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে গাইবান্ধার পলাশবাড়ী থানার হরিণমারী এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বাড়ি রাজশাহীতে। বুধবার র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার হরিণমারী সড়কের ওপর জরুরি চেকপোস্ট বসায় র‌্যাব। এসময় রাজশাহী থেকে রংপুরগামী সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে দুজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা প্রায় এক কোটি টাকা মূল্যের অবৈধ মাদকদ্রব্য, তিন কেজি ৮০০ গ্রাম হেরোইন এবং ট্রাকটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকরা বেশ কিছুদিন ধরেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। তারা বিভিন্ন যানবাহনে করে হেরোইনসহ অন্যান্য মাদক রাজশাহী থেকে গাইবান্ধা, রংপুরসহ বিভিন্ন স্থানে সরবরাহ করতো। তাদের সঙ্গে জড়িত অন্যদের ধরতে গোপন অনুসন্ধান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ