Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাভারে মহাসড়কে যানবাহনের চাপ কম

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৭:২৩ পিএম

লকডাউন শিথিলের পর প্রথমদিন বুধবার ঢাকা-আরিচা ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের তেমন চাপ লক্ষ্য করা যায়নি। স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। কোথাও যানজটের সৃষ্টি হয়নি।

বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড, নবীনগর বাসস্ট্যান্ড, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাইল এলাকা ঘুরে দেখা গেছে, যানবাহনের কোনো বাড়তি চাপ নেই। যাত্রীর সংখ্যাও অনেকটা কম। তবে সড়কের বিভিন্নস্থানে যাত্রীদের বাসের জন্যে অপেক্ষা করতেও দেখা গেছে।

তবে দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহনের কিছুটা চাপ লক্ষ্য করা গেলেও ট্রাফিক ও হাইওয়ে পুলিশের চেষ্টায় দ্রুত স্বাভাবিক হয়ে উঠে।

এ ব্যাপারে ঢাকা জেলা ট্রাফিক ইন্সপেক্টর আব্দুস সালাম বলেন, যানজট নিরসনে আমরা সবসময়ই সর্বোচ্চ চেষ্টা চালিয়ে থাকি। লকডাউন শিথিলের পর প্রথমদিন ঢাকা-আরিচা মহাসড়কে সারাদিন কোনো যানজট ছিল না। তবে পোশাক কারখানা ছুটি হওয়ায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কটিতে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছিল। তাছাড়া মহাসড়কে যানবাহনের কোনো চাপ নেই। ফলে অনেকটা স্বাভাবিক গতিতে যান চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ