Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বিয়ের আগেই যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১২:৫৫ পিএম
ঢাকার ধামরাইয়ে  নিখোঁজের ৭ দিন পর নির্জন জায়গায় কাচা পাট দিয়ে ফাঁস লাগানো শাহাদাৎ হোসেন (২৪) নামের এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত  লাশ উদ্ধার করেছে  থানা পুলিশ। বিয়ের আগেই লাশে পরিনত হয় শাহাদাৎ। 
 
আজ বুধবার ভোর রাতে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার যাদবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমরাইল গ্রামের  কোহিনূর মিয়ার একমাত্র ছেলে।
 
পারিবারিক সূত্রে জানা যায়, মৃত শাহাদাত হোসেন কালিয়াকৈর থানার চন্দ্রা বারইপাড়া এলাকায় ওয়ালটন এলইডি স্টোরে চাকরি করতেন।
 সে গত ১ আগষ্ট তিনি কর্মস্থলে চলে যায়। ৩ আগষ্ট পর্যন্ত পরিবারের সাথে নিয়মিত যোগাযোগ ছিল শাহাদাতের। কিন্তু ৫ আগষ্ট হতে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় পরে তার সাথে পরিবারের আর যোগাযোগ হয়নি। পরে বুধবার বিকেলে আমরাইল পূর্বপাড়া পরিত্যাক্ত ভিটায় গাছের ডালার সাথে  কাচা পাট দিয়ে বাধাঁ অবস্থায় অর্ধগলিত ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসি।
মৃত শাহাদাত হোসেনের শরীলে আঘাতের চিহ্ন রয়েছে ও চোখ দুটি উঠানো ছিল। 
 
 
 আজ সকালের দিকে নিহতের লাশ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ