Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনায় ১জনকে পিটিয়ে হত্যা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ২:৪৫ পিএম

চোখে মোবাইল টর্চ লাইটের আলো পড়ায় হামলায় প্রাণ গেল মেজবাউল ইসলাম (৪২) নামের এক ব্যক্তির। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুরে বুধবার দিবাগত রাত ১০টার দিকে এঘটনা ঘটে। নিহত মেজবাউল ইসলাম ওই এলাকার গেন্দেলা শেখের ছেলে।

পুুলিশ ও এলাকাবাসী জানান, মেজবাউল ও তাঁর ছেলে মামুন রাত ১০টার দিকে মোবাইল ফোনের টর্চ জ্বালিয়ে বাড়ি ফিরছিলো। এসময় তাদের টর্চের আলো প্রতিবেশীর চোখে লাগে। চোখে আলো পড়া নিয়ে প্রতিবেশীর সাথে বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে। এতে মেজবাউল ও তাঁর ছেলে গুরুত্বর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মেজবাউলের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মেহেদী হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১২ আগস্ট, ২০২১, ৫:৩৩ পিএম says : 0
    সামান্য একটু লাইটের আলো পড়েছে কি হয়েছে,তাতেই একজনকে খুন করে ফেলতে হবে,আমাদের দেশের মধ্যে সব সময় এই ধরনের ঘটনা ঘটেছে। মানুষ কি আসলেই অমানুষ হয়ে গেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন