Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সাপের কামড়ে যুবকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৫:০৪ পিএম

কুষ্টিয়ার খোকসায় নিজ ঘরে ঘুমাতে যাওয়ার সময় সাপের কামড়ে মোঃ রাহুল রানা (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটেছে। আক্কাস আলীর ছেলে নিহত রাহুল রানা একজন কাঠমিস্ত্রি ছিলেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে রাহুল নামের সাপে কাটা একজন গুরুতর রোগী আসেন হাসপাতালে। ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রানা মৃত্যুবরণ করেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিদিনের মতো রাতের খাওয়ার পর নিজ ঘরে ঘুমাতে যান রাহুল। বালিশে মাথা দিতেই বালিশের পাশে থাকা বিষধর সাপ কামড় দিলে তাৎক্ষণিকভাবে তিনি পরিবারকে বিষয়টি জানান। পরিবারের লোকজন তাকে দ্রুত ওঝার কাছে নিয়ে যান। সেখানে রাহুলের অবস্থা আরো অবনতি দেখা দিলে পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন ওঝা।

এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে আনুমানিক ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাহুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শিমুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ খান বলেন, রাহুলের ঘরের পাশেই ঝোড়-জঙ্গল, ডোবানালা ও বাঁশঝাড় রয়েছে। সেখান থেকে হয়তো সাপটি তাদের ঘরে ঢোকে এবং রাহুলকে কামড় দেয়। এতে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ