Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পিকনিকে এসে নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৭:৩০ পিএম

মির্জাপুরে পিকনিকে এসে নদীতে গোসল করতে নেমে ফাহিম (১৫) নামে এক কিশোর নিখোজ হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বংশাই নদীর উপজেলার হাটুভাঙ্গা এলাকায় এই নিখোঁজের ঘটনা ঘটে।ফাহিম গাজীপুর সদরের পালেরপার গ্রামের ছায়েদুল হকের ছেলে।
সহযোগি ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর থেকে তারা স্যালু নৌকায় পিকনিকে বংশাই নদীর মির্জাপুরে হাটুভাঙ্গা ফরেস্ট বিভাগের গজারি বন এলাকায় আসেন।সেখানে তাদের পিকনিকের রান্নার কাজ চলছিল। এ সময় ফাহিম ও তার কয়েক সহযোগী বংশাই নদীতে গোসল করতে নামে। এক সময় সবাই গোসল করে ডাঙ্গায় উঠলেও ফাহিম নিখোঁজ হয। পরে মির্জাপুর ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে নিখোঁজ ফাহিমকে উদ্ধারে চেষ্টা চালায়।
সন্ধায় এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত উদ্ধার কাজ চলছে। টাঙ্গাইল ফায়ার সার্ভিসের লিডার মিজানুর রহমান জানান উদ্ধার কাজ চলছে। স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যহত হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ