Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে বজ্রপাতে এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৯:২১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে বজ্রপাতে মন্টু (৪০) নামের এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাশিরাম খানপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার দিন মজুর মন্টু। তিনি বাড়ির পাশে তালপুকুর গুচ্ছগ্রাম সংলগ্ন এলাকায় জনৈক ব্যক্তির আবাদি জমি বন্ধক নিয়ে চাষাবাদ করছিলেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার তিনি বন্ধক নেওয়া জমিতে লাগানো আমন ধান ক্ষেতে নিড়ানির কাজ করছিলেন। এ সময় আকস্মিক প্রবলবেগে বৃষ্টিপাত শুরু হয়। আর এ বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে বজ্রপাতে দিনমজুর মন্টুর ঘটনাস্থলে করুণ মৃত্যু ঘটে। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তার ঝলসে যাওয়ার মরদেহ উদ্ধার করেন।


নিহত মন্টু কাশিরাম বেলপুকুর খানপাড়ার মৃত. হছির উদ্দিনের ছেলে। তার স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। বিকেলে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার এ মর্মান্তিক মৃত্যুতে পরিবারের সদস্যদের আর্তনাতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেন। আর গোটা এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ