Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শিরোপার আনন্দ নিয়েই মালদ্বীপে বসুন্ধরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

 আগের ম্যাচে শেখ জামালকে হারিয়ে চার খেলা হাতে রেখে টানা দ্বিতীয়বারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস একটুর জন্য পা হড়কায়নি। গতকাল বিকালে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বদলি মিডফিল্ডার বিপলু আহমেদের একমাত্র গোলে হারায় (১-০) আরামবাগ ক্রীড়া সংঘকে। ২১ খেলায় ১৯ জয় এবং একটি করে হার ও ড্রতে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা। ২০ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তলানীতে আরামবাগ। শিরোপা জয়ের আনন্দ নিয়েই এএফসি কাপের গ্রæপ পর্ব খেলতে এতক্ষণে মালদ্বীপ পৌঁছে গেছে কিংস শিবির। ১৮ আগস্ট প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ স্বাগতিক মাজিয়া স্পোর্টস। টুর্নামেন্টের ‘ডি’ গ্রæপে প্রতিপক্ষ গিসেবে আছে ভারতের মোহনবাগান, এবং ব্যাঙ্গালুরু এফসি ও ঈগলসের মধ্যকার প্লে-অফে জেতা দল।
লিগে এদিন ম্যাচ ছিল জামালেরও। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবের হ্যাটট্রিকে উত্তর বারিধারা ক্লাবকে ৫-১ গোলে বিধ্বস্ত করে দলটি। আরেক গাম্বিয়ান সুলাইমান সিল্লাহ দুই গোল করেন। বারিধার পক্ষে এক গোল শোধ দেন অধিনায়ক সুমন রেজা। ২০ ম্যাচে ১২ জয়, ছয় ড্র ও দুই হারে ৪২ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীকে পেছনে ফেলে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলো জামাল। সমান ম্যাচে তিন জয়, সাত ড্র ও দশ হারে ১৬ পয়েন্ট নিয়ে বারিধারা দশে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা

৯ ডিসেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ