Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রংপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৮:০৫ পিএম

রংপুরের পীরগাছা উপজেলার এক পল্লীতে হাজেরা বেগম (৩৬) নামে তিন সন্তানের এক জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার ও পুলিশ জানিয়েছে, উপজেলার হাউদার পাড় নামক গ্রামের মোন্নাফ মিয়ার ছেলে সাহেব আলীর সাথে প্রায় ১৫ বছর আগে হাজেরা বেগমের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু পরপর তিন কন্যা সন্তানের জন্ম হওয়ায় স্ত্রী হাজেরা বেগমের সাথে সাহেব আলীর প্রায়ই ঝগড়া হয়। সাহেব আলী পুত্র সন্তানের আশায় স্ত্রীর কাছে দ্বিতীয় বিয়ের অনুমতি চান। কিন্তু হাজেরা বেগম তাতে অসম্মতি জানায়। অভিযোগ আছে এ নিয়ে একাধিকবার হাজেরা বেগমকে শারীরিক নির্যাতন করেন সাহেব আলী। সম্প্রতি সাহেব আলী একাধিক পরকীয়া প্রেমে জড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়ে যায় এবং স্বামী ও স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে স্ত্রী হাজেরা বেগমকে বেদম মারপিট করেন সাহেব আলী। এতে হাজেরা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়লে পার্শ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে হাজেরা বেগম মারা যান।

নিহতের ছোট ভাই ফজর আলী জানান, তার বোনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানিয়েছেন, বিষয়টি জেনেছি। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ