Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কসবায় তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৮:৫০ পিএম
ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে তৃতীয় শ্রেণির (১১) জনৈক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই শিশুকে অসুস্থ অবস্থায় ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা গতকাল বৃহস্পতিবার রাতে আলাউদ্দিন আলী (২০) নামের এক কিশোরের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। অভিযুক্ত আলাউদ্দিন আলী উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের অধিবাসী।
 
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটি ৮ আগস্ট বাড়ির পাশের একটি রাস্তায় খেলা করছিল। এ সময় একটি নির্জন এলাকায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আলাউদ্দিন আলী। শিশুটির আর্তচিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এলে আলাউদ্দিন আলী দৌড়ে পালিয়ে যান। এর পরপরই শিশুটি জ্ঞান হারিয়ে ফেললে পরিবার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে পরদিন তাকে ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটি এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
 
মেয়ের চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় যথাসময়ে মামলা করতে পারেনি তার বাবা। তিনি মেয়ের নির্যাতনকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
 
কসবা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঁইয়া জানান, শিশুটির বাবা বাদী হয়ে আলাউদ্দিন আলী নামের একজনের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত আলাউদ্দিন পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আগামীকাল শনিবার ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষা করানো হবে এবং আদালতে ২২ ধারায় জবানবন্দি নেওয়ার কথা রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন